শিবগঞ্জে করোনা আক্রান্ত পরিবারে খাদ্য সামগ্রী নিয়ে সৈয়দ নজরুল


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: নতুনভাবে সনাক্ত হওয়া চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার পৌর এলাকার এক করোনা রোগীর পরিবারে খাদ্য সামগ্রী নিয়ে উপস্থিত হয়েছেন শিবগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও মানবতার সেবার নিয়োজিত বেসরকারী সংস্থা ‘জি.কে’ ফাউন্ডেশনের পরিচালনা সদস্য সৈয়দ নজরুল ইসলাম।

১১ জুন বিকেলে সৈয়দ পরিবারের পক্ষ থেকে ৬০ দিনের খাবারসহ বিভিন্ন ফল, মাছ, মাংস দেয়া হয় পরিবারটির হাতে। সৈয়দ নজরুল ইসলাম জানান, শিবগঞ্জে যতজন করোনা আক্রান্ত পরিবার রয়েছে, তাদের পরিষদ ও নিজস্ব উদ্যোগে খাদ্যসামগ্রীসহ বিভিন্নভাবে সহযোগীতা করা হচ্ছে।

তিনি আরো জানান, প্রথমে পৌর মেয়র কারিবুল হক রাজিন খাদ্যসামগ্রীসহ পরিবারটির দায়িত্ব নিলেও পরে আর খোঁজ রাখেননি। সমস্যার মধ্যে তাদের দিন কাটছিলো। এ খবর পেয়েই ৬০ দিনের খাদ্যসামগ্রী পৌঁছে দিয়েছি।

এসময় উপস্থিত ছিলেন, শিবগঞ্জ উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মো. শরিফ, পৌর যুবলীগের যুগ্ন আহ্বায়ক আসিফ আহমেদ সৌরভ, উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহিল বাকি, পৌর ছাত্রলীগ সভাপতি মেহেদী হাসান হিমেল, সাধারণ সম্পাদক আলী রাজসহ অন্যরা।

উল্লেখ্য, চাঁপাইনবাবগঞ্জের কৃতি সন্তান কুমিল্লা জেলার পুলিশ সুপার সৈয়দ নূরুল ইসলাম বিপিএম (বার) পিপিএম এর নির্দেশনায় জি.কে ফাউন্ডেশন উদ্যোগে করোনা পরিস্থিতিতে প্রথম থেকেই অসহায় দরিদ্র ও কর্মহীন ১৮ হাজার মানুষের মাঝে খাদ্য সামগ্রীসহ বিভিন্ন উপকরণ বিতরণ করা হয়।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.