চাঁপাইনবাবগঞ্জে প্রথম পুলিশ সদস্য করোনা আক্রান্ত, জেলায় মোট আক্রান্ত ৭৯, সুস্থ ৪২


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জে আরও একজন নতুন করে করোনা আক্রান্ত হয়েছেন। আক্রান্ত ব্যক্তি সদর মডেল থানার একজন এস.আই। জেলায় প্রথম পুলিশ সদস্য করোনা আক্রান্ত হলেন। গতকাল বৃহস্পতিবার (১১ জুন) আসা রিপোর্টে জেলায় বর্তমানে মোট আক্রান্ত ৭৯ জন। জেলায় সুস্থ হয়েছেন ৪২ জন।

রাজশাহীর দুইটি ল্যাবে একদিনে ৩০ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) ও হাসপাতালে বর্হিবিভাগের ল্যাবে বৃহস্পতিবার তাদের নমুনা পরীক্ষা করা হয়।

এর মধ্যে রাজশাহীর ১১ জন, পাবনার ১৬ জন, নাটোরের ২ জন ও চাঁপাইনবাবগঞ্জের ১ জন। রামেক হাসপাতালের উপ-পরিচালক ডা. সাইফুল ফেরদৌস ও রামেকের ভাইরোলজি বিভাগের প্রধান ও ল্যাব ইনচার্জ প্রফেসর ডা. সাবেরা গুলনাহার এ তথ্য জানান।

বিষয়টি নিশ্চিত করে জেলার সিভিল সার্জন ডা. জাহিদ নজরুল চৌধুরী বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, সদর মডেল থানা পুলিশের একজন এস.আই করোনায় আক্রান্ত হয়েছেন। তিনি করোনা নিয়ন্ত্রণ কক্ষের দায়িত্বে ছিলেন। এর আগে ৩ বার এই পুলিশ সদস্যের নমুনা পরীক্ষা করা হয়েছে। কিন্তু ৩ বারই নেগেটিভ এসেছে রেজাল্ট। কিন্তু ৪র্থবার পরীক্ষায় এই পুলিশ সদস্যের পজেটিভ রেজাল্ট এসেছে।

তিনি বলেন জেলায় আরও একজন করোনা পজেটিভ রোগী সদর উপজেলার বারঘরিয়া ইউনিয়নের লাহারপুর গ্রামে এসেছে। তিনি রাজশাহী আয়কর অফিসের একজন কর্মকর্তা। রাজশাহীতে পরীক্ষায় পজেটিভ রেজাল্ট হলে তিনি গ্রামের বাড়িতে চলে আসেন।

এই রোগীকেও চাঁপাইনবাবগঞ্জের করোনা পজেটিভের তালিকায় আনা হবে এবং প্রয়োজনীয় সুরক্ষা ব্যবস্থা নেয়া হয়েছে। এই রোগী নিয়ে জেলায় করোনা আক্রান্ত রোগীর সংখ্যা দাঁড়াবে ৮০ জনে এবং স্বুস্থ হয়েছে ৪২জন।

তিনি সকলকে প্রাণঘাতি করোনা ভাইরাস থেকে প্রাণ রক্ষায় এবং নিজের ও পরিবারের সুরক্ষার জন্য সরকারী বিধি নিষেধগুলো মেনে চলার অনুরোধ জানান।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.