শিক্ষিত, মার্জিত, নম্র-ভদ্র ভোটারদের আইকন, উপজেলা চেয়ারম্যান প্রার্থী, উপাধ্যক্ষ লিপনের মিথ্যা অপপ্রচারের বিরুদ্ধে সংবাদ সম্মেলন

গাইবান্ধা প্রতিনিধি: প্রতিবছর কোন কোন নির্বাচন আসলেই একটি মহল প্রতিদ্বন্দ্বি প্রার্থীর বিরুদ্ধে অপপ্রচার রংপুর বিভাগের গাইবান্ধা জেলার পলাশবাড়ী উপজেলায় নতুন নয়। ভোটে বিজয়ী হবে, এমন প্রার্থীর বিরুদ্ধে চলে এসব মিথ্যা প্রপাগান্ডা। একটি মহল সামাজিক যোগাযোগ মাধ্যমসহ বিভিন্ন মাধ্যমে চালায় এসব অপপ্রচার। তেমনি একটি অপপ্রচারের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছেন আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে হেবিওয়েট প্রার্থী, শিক্ষিত, নম্র-ভদ্র এবং মার্জিত ভোটারদের আইকন উপাধ্যক্ষ মো.শামিকুল ইসলাম সরকার লিপন। তিনি এ ঘটনায় তীব্র নিন্দা প্রতিবাদ জানিয়েছেন।
সংবাদ সম্মেলনে উপাধ্যক্ষ শামিকুল ইসলাম সরকার লিপন বলেন,তার বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যমসহ বিভিন্ন গণমাধ্যমে মিথ্যা অপপ্রচার চালিয়ে তাকে সামাজিকভাবে হেও প্রতিপন্ন করা হয়েছে। এতে করে উপজেলা পরিষদ নির্বাচনে ভোটারদের মাঝে বিভ্রান্ত ছড়ানো হচ্ছে। নির্বাচনে তার পক্ষে ভোটারদের এমন সমর্থন দেখে একটি মহল তার পিছে উঠে পড়ে লেগেছেন।
তিনি তার গ্রামের বাড়ী পৌরসভার বৈরিহরিণমাড়ী গ্রামের ড্রীমল্যান্ড এডুকেশন পার্ক এলাকায় এক জনাকীর্ণ সংবাদ সম্মেলনে এসব কথা বলেন।
তিনি বলেন, আমি আসন্ন ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে পলাশবাড়ী উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী হিসাবে ভোটে অংশ গ্রহণ করেছি। নির্বাচনে আমার সফলতা হবে দেখে একটি মহল মিথ্যা তথ্য দিয়ে আমার নামে সামাজিক যোগাযোগ মাধ্যমসহ বিভিন্ন গণমাধ্যমে মিথ্যা অপপ্রচার চালিয়ে আমাকে সামাজিকভাবে হেও প্রতিপন্ন করা হয়েছে। প্রচারকৃত ঘটনা মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন বটে। আমি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। সেই সাথে পলাশবাড়ী উপজেলার কর্মী-সমর্থক ও সম্মানিত ভোটারদেরকে অপপ্রচারের বিরুদ্ধে সচেতন থাকার জন্য অনুরোধ করছি। উপজেলা পরিষদ নির্বাচনে ব‍্যাপক গণজাগরণ দেখে একটি মহল আমার বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালাচ্ছে।
এসময় বরিশাল ইউনিয়ন আ.লীগ সাধারণ সম্পাদক শামীম মিয়াসহ উপজেলা ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামীলীগ ও অঙ্গসহযোগী সংগঠনের নেতাকর্মীসহ স্থানীয় গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর গাইবান্ধা প্রতিনিধি মো: শাহরিয়ার কবির আকন্দ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.