শিক্ষকের বাসায় বোমার সাদৃশ্য বস্তুটি বোমা নয়!

বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি: সিরাজগঞ্জ এনায়েতপুরের গোপরেখী শিক্ষকের বাড়িতে বোমা সাদৃশ্য বস্তুটি পরীক্ষা করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটলিয়ন (র‌্যাব) সদস্যরা। তবে বোমা সাদৃশ্য বস্তুটি বোমা নয়। ঢাকা থেকে বোমা নিষ্ক্রিয় করতে আসা র‍্যাবের একটি দল সেটি উদ্ধারের পরে যাচাই-বাছাই করে এ তথ্য জানিয়েছে।
সোমবার (৪ জুলাই) রাত সারে ৯টার দিকে বিষয়টি বিটিসি নিউজকে নিশ্চিত করেছেন এনায়েতপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আনিসুর রহমান। তিনি বলেন, বোমা সাদৃশ্য বস্তুটি দেখে সেটি নিষ্ক্রিয় করার জন্য র‍্যাবকে জানিয়েছিলাম। পরে সেটি নিষ্ক্রিয় করতে ঢাকা থেকে র‍্যাবের একটি বিশেষজ্ঞ দল আসে। তারা বোমা সাদৃশ্য বস্তুটি উদ্ধার করে দেখেন সেটি আসলে বোমার মতো করে বানানো, তবে বোমা নয়।
ওসি আরও বলেন, ধারণা করা হচ্ছে কেউ ঐ শিক্ষককে ভয় দেখাতে বোমা সাদৃশ্য বস্তুটি রেখে গিয়েছিলেন। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে, কে বা কারা কাজটি করেছে তা বের করা হবে।
বাড়ির মালিক শাহজাদপুর ঘোরশাল সাহিত্যিক বরকতউল্লাহ কলেজের প্রভাষক গফুর হোসেন বলেন, ‘রবিবার রাতে একজন আমাকে ফোন করে “তোর মিস্রোফের নিচে অস্ত্র আছে” বলে ফোনের লাইন কেটে দেয়। পরে সেখানে দেখি কার্টনের মধ্যে তার ও টেপ মোড়ানো লম্বাটে বোমা। পরে সোমবার সকালে থানা পুলিশকে অবহিত করেছি।’
পরে পুলিশ বাড়িটি ঘিরে রাখে ও র‌্যাবকে বিষয়টি অবহিত করেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি এম মুছা। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.