শান্তিপুরে বিজেপির বড়সর ভাঙ্গন (ভিডিও)

নদীয়া (ভারত) প্রতিনিধি: আগামী ৩০শে অক্টোবর নদীয়ার শান্তি পুর বিধান সভা সহ মোট ৪ বিধান সভা কেন্দ্রে উপ-নির্বাচন। রাজ্যের শাসক দল তথা তৃনমুল কংগ্রেসের কাছে সবথেকে গুরুত্বপূর্ণ ও প্রেশটিজ এর লড়াই নদীয়ার ৮৬ শান্তিপুর বিধান সভা কেন্দ্র।
কারন গত বিধান সভা থেকে লোকসভা সব কটি নির্বাচনে তাদের হার হয়েছে বিজেপির কাছে, একদা,যা,তাদের জেতা সীট ছিল। আর নিজেদের সেই জায়গা ফিরে পেতে যে মরিয়া তৃণমূল কংগ্রেস তা যথেষ্ট বোঝা যাচ্ছে। কারন  উপ-নির্বাচন উপলক্ষে গোটা জেলা নেতৃত্ব উপস্থিত নদীয়ার শান্তিপুরের।
আর এরি সন্ধিক্ষনে বিজেপিতে বড়সড় ভাঙ্গন ধরালো তৃণমূল কংগ্রেস। এদিন বিকেলে শান্তিপুর তৃণমূল ভবনে।
শান্তিপুর শহর মন্ডল (১) সভাপতি বিপ্লব কর তার অসংখ্য অনুগামী ও বিজেপি কর্মি সমর্থমদের নিয়ে তৃণমূলের নদিয়া দক্ষিণ সাংগঠনিক তৃণমূল কংগ্রেস সভাপতি রত্না ঘোষ কর সহ, শহর তৃনমুল কংগ্রেসের সভাপতি বৃন্দাবন দাসের
হাত থেকে তৃনমুল কংগ্রেসের  দলীয় পতাকা নিয়ে তৃনমূল কংগ্রেসে যোগদান করেন।
উল্লেখ্য, গত কয়েক দিন আগেই তিনি বিজেপির সাংগঠনিক সকল পদ,থেকে ইস্তফা দিয়ে জানিয়ে দেন। জল্পনা শুরু হয়েছিল সেদিন আজ তার অবসান ঘটল।
তৃনমুল কংগ্রেসে যোগ দিয়েই বিপ্লব কর সাংসদ জগন্নাথ সরকারের উপর একরাশ ক্ষোভ উগরে দিয়ে বলেন, তিনি কর্মী-সমর্থকদের কোন মর্যাদা দেন না তিনি, এলাকার কোন সমস্যায় পাওয়া যায় না তাকে।
অথচ আমাদের মতন কর্মীরাই তাকে জয়লাভ করেছিল বিগত দিনের ভোটে। পাশাপাশি উপ-নির্বাচনে বিজেপির প্রার্থির বিরুদ্ধেও ক্ষোভ প্রকাশ,করেন  ও তিনি বলেন এই অকাল উপ-নির্বাচনে যার জন্য,দায়ী,বিজেপি তাতে তৃনমুল কংগ্রেসের প্রার্থী ৫০,০০০ এরও বেশী ভোটে জয়,লাভ করবে।
অনুষ্ঠানে উপস্থিত তৃণমূল কংগ্রেস প্রার্থী ব্রজকিশোর গোস্বামী বলেন, এবারের নির্বাচনী স্লোগান “ধর্ম বর্ণ নির্বিশেষে আমরা আছি দিদির পাশে”।
গত বিধানসভা নির্বাচনে “খেলা হবে” সফল হয়েছে দিদি নবান্নের দখল নিয়েছেন। তাই এবারে উপ-নির্বাচনের অপর আরেকটি স্লোগান হলো “মাঠ পরিষ্কার হবে” অর্থাৎ খেলা হয়ে গেছে রাজনৈতিক মাঠ নোংরা হয়ে আছে সেটা পরিষ্কার করতে হবে।
বিগত দিনের বিরোধী নেতা দলে যোগদান প্রশঙ্গে শহর তৃনমুল কংগ্রেসের সভাপতি বৃন্দাবন দাস বলেন একজন ভাল সংগঠক দলে এসেছে সকলে একসাথে মিলে কাজ করবো, ও জয়,লাভ করবো।
সব মিলিয়ে এদিনের বিজেপির ভাঙ্গনে যে কতরা ব্যাকফুটে যাবে বিজেপি তা দেখা সময়ের অপেক্ষা।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ (বাংলাদেশ) এর নদীয়া (ভারত) প্রতিনিধি গোপাল বিশ্বাস। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.