শরণখোলা উপজেলা আ.লীগের সদ্য বিদায়ী সাধারণ সম্পাদকের ইন্তেকাল


বাগেরহাট প্রতিনিধি: বাগেরহাটের শরণখোলা উপজেলা আওয়ামীলীগের সদ্য বিদায়ী সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির বাবুল (৬০) মারা গেছেন (ইন্নাল্লিহি ওয়াইন্না ইলাইহি রজিউন)। আজ বৃহস্পতিবার বাদ আসর রায়েন্দা সরকারি পাইলট হাইস্কুল মাঠে জানাজা নামাজ শেষে তাকে নিজ বাড়িতে দাফন করা হবে

লিভার ক্যান্সারে আক্রান্ত হয়ে গতকাল বুধবার রাত ৭টার সময় উপজেলা সদর রায়েন্দা পাঁচরাস্তা মোড়ের নিজ বাড়িতে মৃত্যুবরণ করেন তিনি। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই মেয়ে, এক ভাইসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও রাজনৈতিক সহচর রেখে গেছেন।

শৈরাচার বিরোধী আন্দোলনে রাজ পথের অকুতোভয় লড়াকু সৈনিক জাহাঙ্গীর কবির বাবুল ছাত্রজীবন থেকেই আওয়ামী রারনীতির সঙ্গে সম্পৃক্ত। তিনি ১৯৮৩ সালে শরণখোলা উপজেলা ছাত্রলীগের সভাপতি, ১৯৮৮ সালে যুবলীগের সভাপতি এবং সর্বশেষ ২০১২ সাল থেকে ২০১৯ এর ২৫ নভেম্বর পর্যন্ত উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেন।

আওয়ামীলীগের সদ্য বিদায়ী জাহাঙ্গীর কবির বাবুলের মৃত্যুর ২০দিন আগে গত পাঁচ ডিসেম্বর তারই কমিটির সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান কামাল উদ্দিন আকন মৃত্যুবরণ করেন।

আওয়ামীলীগ নেতা জাহাঙ্গীর কবির বাবুলের মৃত্যুতে বাগেরহাট-১ আসনের সংসদ সদস্য শেখ হেলাল উদ্দিন বাগেরহাট জেলা আওয়ামীলীগ সভাপতি ডাক্তার মোজাম্মেল হোসেন এমপি, বাগেরহাট-২ আসনের সংসদ সদস্য শেখ তন্ময়, বাগেরহাটজেলা আওয়ামীগ সাধারণ সম্পাদক বীরমুক্তিয়োব্দা শেখ কামরুজ্জামান টুকু,বাগেরহাটসদর উপজেলা চেয়ারম্যান ও জেলা যুবলীগ আহবায়ক সরদার নাছিউদ্দিন ,শরণখোলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আজমল হোসেন মুক্তা ও উপজেলা যুবলীগের আহবায়ক আসাদুজ্জামান মিলন গভীর শোক ও পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বাগেরহাট প্রতিনিধি মাসুম হাওলাদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.