লালমনিরহাটে ৬০ কেজি গাঁজাসহ দুই মাদককারবারি আটক

লালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাটে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর অভিযান চালিয়ে ৬০ কেজি গাঁজাসহ দু’জন মাদক কারবারিকে আটক করেছে। এসময় গাঁজা পরিবহন করা একটি পিকআপ ভ্যান জব্দ করেছে সংস্থাটি।
মঙ্গলবার (১৪ জুন) দুপুরে লালমনিরহাট জেলা সদরের কুলাঘাট এলাকা থেকে এসব মাদকদ্রব্য উদ্ধার করা হয়। এসময় দু’জন মাদক কারবারিকে আটক করার পাশাপাশি একটি পিকআপ ভ্যান জব্দ করেন তারা।
আটক মাদক কারবারিরা হলেনঃ নাটোর জেলা সদরের রামাইগাছি এলাকার আমির আলী প্রামাণিকের ছেলে জনি প্রামাণিক (২৩) ও একই এলাকার মৃত মিন্টু মোল্লার ছেলে আশিক (২২)।
জানা গেছে,লালমনিরহাট জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের সহকারী পরিচালল খায়রুল বাশারের সার্বিক তত্ত্বাবধায়নে বিভাগীয় স্টাফদের সমন্বয়ে গঠিত রেইডিং টিম গোপন সংবাদের ভিত্তিতে সদর উপজেলার কুলাঘাট এলাকায় অভিযান পরিচালনা করেন। এসময় একটি পিকআপ ভ্যান করে এসব গাঁজা অন্যত্র নিয়ে যাচ্ছিল। পরে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের লোকজন পিকআপ ভ্যানটি আটক করে তল্লাশী চালান। এসময় পিকআপ ভ্যান থেকে ৬০ কেজি গাঁজা উদ্ধার করেন তারা। পরে তাদের দুজনকে আটক করার পাশাপাশি জব্দ করা হয় পিকআপ ভ্যানটি।
জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক খায়রুল বাশার বিটিসি নিউজকে জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা গাঁজা ব্যবসার কথা স্বীকার করেছেন। তিনি আরো বলেন আটক দুজন মাদক কারবারির বিরুদ্ধে সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর লালমনিরহাট প্রতিনিধি হাসানুজ্জামান হাসান। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.