লালমনিরহাটে যৌতুকের জন্য স্ত্রীকে পুড়িয়ে হত্যা, স্বামী গ্রেফতার

লালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাট সদর উপজেলার স্ত্রীকে আগুনে পুড়িয়ে হত্যার অভিযোগে স্বামীকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল রোববার রাতে উপজেলার তালুক খুটামারা বটতলা এলাকার নিজ বাড়ী থেকে অভিযুক্ত স্বামী আব্দুর রাজ্জাক খোকনকে গ্রেফতার করে পুলিশ।
লালমনিরহাট সদর থানা পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা গেছে, লালমনিরহাট শহরের তালুক খুটামারা (বটতলা) এলাকার মৃত মোবারক হোসেনের ছেলে (সাবেক বিজিবি সদস্য) আব্দুর রাজ্জাক খোকন (৩৫) এর সাথে গত ৭ বছর আগে বিয়ে হয় একই এলাকার বানভাসা মোড়ের আব্দুস সামাদের কন্যা লাকী বেগমের (২৫)।
বিয়ের পর থেকে বিভিন্ন সময় যৌতুকের জন্য লাকীর উপর শারীরিক নির্যাতন চালাতো খোকন। গত ২২ এপ্রিল যৌতুকের জন্য লাকীকে মারধরের এক পর্যায়ে তার শরীরে আগুন লাগিয়ে দেয় খোকন। গুরুতর আহত অবস্থায় অগ্নিদগ্ধ লাকীকে প্রথমে লালমনিরহাট সদর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে পরদিন অবস্থার অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান হয়।
রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা শেষে গত ২৫ এপ্রিল বিকেলে বাড়িতে নিয়ে আসা হয় লাকীকে। এর পর গতকাল রোববার লাকী মারা যান। খবর পেয়ে লালমনিরহাট সদর থানা পুলিশ স্বামী খোকনকে গ্রেফতার করে এবং নিহতের মরদেহ ময়না তদন্তের জন্য থানায় নিয়ে আসে।
গতকাল রোববার রাতে নিহতের মামা রফিকুল ইসলাম বাদি হয়ে থানায় যৌতুক ও আগুনে পুড়িয়ে হত্যার অভিযোগে আব্দুর রাজ্জাক খোকনকে আসামী করে সদর থানায় মামলা দায়ের করেন।
লালমনিরহাট সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহফুজ আলম ঘটনার সত্যাতা নিশ্চিত করে বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন, অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর লালমনিরহাট প্রতিনিধি হাসানুজ্জামান হাসান। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.