লালমনিরহাটে বিশ্ব পরিবেশ দিবস পালিত

লালমনিরহাট প্রতিনিধি: ”আসুন বায়ুদূষণ রোধ করি” এই প্রতিপাদ্য বিষয় নিয়ে আজ ২০ জুন  লালমনিরহাট জেলা প্রশাসন ও বন বিভাগের আয়োজনে বর্ণাঢ্য র‌্যালি, আলোচনা সভা ও পুরস্কার বিতরণের মধ্য বিশ্ব পরিবেশ দিবস পালিত হয়।

সকালে জেলা প্রশাসকের কার্যালয় থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে  জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

প্রধান অতিথির ছিলেন জেলা প্রশাসক মোহাম্মদ শফিউল আরিফ। বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার শহীদ সারওয়ার্রদী, সিভিল সার্জন ডা: কাশেম আলী, ক্যপ্টেন (অবঃ) আজিজুল হক বীর প্রতীক, লালমনিরহাট বার্তা‘র সম্পাদক গেরিলা লিডার ড. এস এম শফিকুল ইসলাম কানু, সমাজ সেবী ফেরদৌসী বেগম বিউটি, ভারপ্রাপ্ত বন কর্মকর্তা নূরন নবী, বত্রিশ হাজারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মহসেনা বেগম মিনা, ব্র্যাক জেলা প্রতিনিধি আরিফুল ইসলাম প্রমুখ। সভাপতিত্ব করেন অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক রফিকুল ইসলাম।

র‌্যালি ও আলোচনা সভায় সরকারি কর্মকর্তা-কর্মচারি, বন বিভাগের কর্মকর্তা, বিভিন্ন স্কুল কলেজের শিক্ষক-শিক্ষার্থী, এনজিও প্রতিনিধি ও সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর লালমনিরহাট  প্রতিনিধি হাসানুজ্জামান হাসান।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.