লালমনিরহাটে বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ১ আহত ৩০

লালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাটের হাতীবান্ধার উপজেলার ফকিরপাড়া মহিলা কলেজের সামনে বাস ও ট্রাক মুখোমুখি সংঘর্ষ হয়েছে। এতে ট্রাক চালক নিহত ও ৩০ বাস যাত্রী আহত হয়েছে। আজ সোমবার সকালে লালমনিরহাট-বুড়িমারী মহা সড়কের ফকিরপাড়া মহিলা কলেজ সংলগ্ন স্থানে এই দুর্ঘটনা ঘটে।

ট্রাক চালক মামুন হোসেন (২৫) নিহত হয়েছেন। নিহত ট্রাক চালক হাতীবান্ধা উপজেলার বেজগ্রামের মৃত আব্দুর রউভ ছেলে। ট্রাক চালক ও বাসের ৩০ যাত্রীর আহতর কথা নিশ্চিত করেছেন বড়খাতা হাইওয়ে পুলিশের উপ-পরি দর্শক এসআই সোলেমান আলী।

স্থানীয়রা বিটিসি নিউজকে জানান, পাটগ্রাম থেকে ছেড়ে আসা একটি যাত্রীবাহী বাস আরপিজি যাত্রীবাহী বাস টি মহিলা কলেজের কাছে এলে রংপুর থেকে ছেড়ে আসা একটি ট্রাকের সাথে বাসের মুখোমুখি সংঘর্ষ হয় এতে ঘটনাস্থলে বাসে থাকা ৩০ যাত্রী আহত হন। ট্রাক চালককে আহত অবস্থায় হাতীবান্ধা স্বাস্থ্যকমপ্লেক্সে আনার পথে তার মৃত্যু হয়।আহত ৩০ বাস যাত্রীকে স্থানীয় হাতীবান্ধা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

স্থানীয় নুরুল ইসলাম বিটিসি নিউজকে জানান, সকালে ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হলে উদ্ধার করে স্থানীয় হাতিবন্ধা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এ বিষয়ে হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি ওমর ফারুক ঘটনার সত্যতা বিটিসি নিউজকে নিশ্চিত করে বলেন এই ঘটনায় চালকের মৃত্যু হয়েছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর লালমনিরহাট  প্রতিনিধি হাসানুজ্জামান হাসান।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.