লালমনিরহাটে পরকীয়ার জেরে শাহিনাকে হত্যা, স্বামী-স্ত্রী কারাগারে

লালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাটে পরকীয়ার জেরে বিধবা শাহিনা বেওয়াকে হাত-পা বেঁধে হত্যা করার স্বীকারোক্তি দিয়েছে আদালতে। এ ঘটনায় স্বামী-স্ত্রীকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন। আজ সোমবার (০৯ নভেম্বর) সন্ধ্যায় সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আফাজ উদ্দিন এর আদালত তাদের জবানবন্দি গ্রহন করেন।
গ্রেফতার দম্পত্তি হলেন: লালমনিরহাট সদর উপজেলার খোচাবাড়ি এলাকার মৃত মহির উদ্দিনের ছেলে দবিয়ার রহমান(৪০) ও তার স্ত্রী শাহিনা বেগম(৩৩)। এর আগে শনিবার(৭ নভেম্বর) সকালে সদর উপজেলার চরাঞ্চল খুনিয়াগাছ ইউনিয়নের কালমাটি আনন্দ বাজার পাকার মাথা এলাকার তিস্তা চরাঞ্চল থেকে হাত-পা বাঁধা অবস্থায় বিধবা শাহিনা বেওয়ার মরদেহ উদ্ধার করা হয়। মৃত শাহিনা বেওয়া আদিতমারী উপজেলার পুর্ব ভেলাবাড়ি গ্রামের কমর উদ্দিনের বিধবা মেয়ে।
লালমনিরহাট সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) শাহ আলম বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, মৃত শাহিনা বেওয়া পেশায় একজন কবিরাজ। তার রোগী ছিলেন সদর উপজেলার খোচাবাড়ি এলাকার দবিয়ার রহমান। দবিয়ারকে বিভিন্ন রোগের চিকিৎসা করতে গিয়ে কবিরাজ শাহিনা বেওয়া রোগী দবিয়ারের সাথে পরকীয়া প্রেমে জড়িয়ে পড়েন। চিকিৎসায় দবিয়ার সুস্থ্য হলে বিয়ের জন্য চাপ দেন। কিন্তু স্বামীর পরকীয়া প্রেম ও বিয়ে মানতে নারাজ দবিয়ারের স্ত্রী শাহিনা বেগম। বিয়ের জন্য প্রায় সময় দবিয়ারের বাড়িতে অবস্থান নেয় শাহিনা বেওয়া। এতে অতিষ্ট হয়ে দবিয়ার রহমান ও তার স্ত্রী শাহিনা বেগম পরিকল্পনা করে গত শুক্রবার (০৬ নভেম্বর) কৌশলে ডেকে নিয়ে পরকীয়া প্রেমিকা শাহিনা বেওয়াকে হত্যা করে। পরদিন গত শনিবার (০৭ নভেম্বর) তিস্তার চরাঞ্চলে ফেলে দিয়ে আসোন। পরে স্থানীয়রা পুলিশে খবর দেন। মরদেহ উদ্ধার করে থানায় নিলে তার আত্নীয়স্বজনরা মৃত শাহিনা বেওয়ার পরিচয় শনাক্ত করে।
এ ঘটনায় নিহত শাহিনা বেওয়ার ভাই একরামুল হক বাদি হয়ে অজ্ঞাতদের বিরুদ্ধে সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। পুলিশ প্রযুক্তি ব্যবহার করে এ মামলার মুলহোতা পরকীয়া প্রেমিক দবিয়া ও তার স্ত্রী শাহিনা বেগমকে রোববার(৮ নভেম্বর) রাতে গ্রেফতার করে।
আজ সোমবার (০৯ নভেম্বর) সন্ধ্যায় সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আফাজ উদ্দিন এর আদালতে হাজির করে পুলিশ। তারা আদালতে স্বীকারোক্তিমুলক জবানবন্দি দিয়েছেন বলে জানান, সদর থানার ওসি শাহ আলম।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর লালমনিরহাট প্রতিনিধি হাসানুজ্জামান হাসান। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.