লালপুরে মোখলেছ হত্যাকান্ডের আরো এক আসামী গ্রেফতার


নাটোর প্রতিনিধি: নাটোরের লালপুরে জলাশয়কে কেন্দ্র করে সংঘটিত চাঞ্চল্যকর মোখলেছুর রহমান হত্যাকান্ডের আরো এক জন আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব।
আজ মঙ্গলবার (০৯ নভেম্বর) ভোর চারটার দিকে নাটোর জেলার লালপুর থানাধীন সাদীপুর গ্রামে অভিযান পরিচালনা করে এজাহারভুক্ত আসামী জহুরুল ইসলাম (৫২) কে আটক করে র‌্যাব। আটককৃত জহুরুল লালপুর উপজেলার দিয়ারপাড়া গ্রামের মৃত ঝড়– এর ছেলে।
র‌্যাব-৫ সিপিসি-২ নাটোর ক্যাম্পের কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার ফরহাদ হোসেন জানান, র‌্যাবের একটি অপারেশন দল গোয়েন্দা তথ্যের ভিত্তিতে ৯ নভেম্বর মঙ্গলবার ভোর চারটার দিকে নাটোর জেলার লালপুর থানাধীন সাদীপুর গ্রামে একটি অভিযান পরিচালনা করে। এসময় লালপুর থানার মামলা নং-৪২, জি আর নং- ৪৯০/২১ (লালপুর) এর এজাহারভুক্ত পলাতক আসামী জহুরুল ইসলামকে গ্রেফতার করা হয়। পরে আসামী জহুরুল ইসলামকে নাটোর জেলার লালপুর থানায় হস্থান্তর করা হয়েছে।
উলে­খ্য, নাটোর জেলার লালপুর উপজেলার ঈশ্বরপাড়া গ্রামে খাস জলমহল নিয়ে স্থানীয় বাদশা গ্র“প ও মোতালেব গ্র“পের মধ্যে দীর্ঘদিন যাবত বিরোধ চলে আসছিল এবং উক্ত জলমহল নিয়ে দু’গ্রুপের মধ্যে বিভিন্ন সময়ে মারামারির ঘটনা ঘটে। উক্ত জলমহল দখল ও এলাকায় আধিপত্য বিস্তারের লক্ষে গত ২৯ অক্টোবর ভোর পাঁচটার দিকে বাদশার নেতৃত্বে ৫০-৫৫ জন দেশীয় অস্ত্র হাসুয়া, লাঠি, চাইনিজ কুড়ালসহ দলবদ্ধ হয়ে হত্যার উদ্দেশ্যে মোতালেব গ্র“পের সদস্য মোখলেছুর রহমান (৪৭) ও সাকাত (৬০) এর উপর অতর্কিত হামলা করে। ঘটনাস্থলে মোখলেছুর রহমান (৪৭) ও সাকাত (৬০)’কে হাসুয়া দিয়ে কুপিয়ে গুরুত্বর জখম করে বাদশা গ্রুপের লোকজন দ্রুত ঘটনাস্থল হতে পালিয়ে যায়। পরবর্তীতে গুরুতর আহত অবস্থায় মোখলেছুর রহমান ও সাকাতকে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক আহত দু- জনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে গুরুতর আহত মোখলেছুর রহমান মৃত্যুবরণ করে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.