লালপুরের মহেশ্বর ঊচচ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের দুর্নীতির চাঋল্যকর  তথ্য

পাবনা প্রতিনিধি: নাটোরের লালপুরের দুঁয়ারিয়া ইউনিয়নের মহেশ্বর ঊচচ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের দুর্নীতির বিষয়ে সংবাদ প্রকাশ হওয়ায় আরো চাঋল্যকর  তথ্য আমাদের অনুসন্ধান টিমের হাতে আসছে।

মহেশ্বর উচচ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা প্রধান শিক্ষক শ্রী নির্মল কুমার মন্ডল  কে বর্তমান দুর্ণীতি বাজ প্রধান শিক্ষক মোস্তাফিজুর রহমান শিমুল সম্প্রতি রাতের আঁধারে অস্ত্রের মুখে ভয় দেখিয়ে প্রধান শিক্ষক শ্রী নির্মল কুমার মন্ডলকে বিদ্যালয় থেকে বিতারিত করে দেয়।(বর্তমানে সেই প্রতিষ্টাকালিন প্রধান শিক্ষক মানবেতর জীবন যাপন করছেন।পরবর্তীতে দুর্নীতি বাজ এই মোস্তাফিজুর রহমান শিমুল প্রধান শিক্ষকের দায়ীত্ব নিয়েছে।

বিদ্যালয়ের প্রধান শিক্ষকের দায়ীত্ব নেওয়ার পর থেকেই  সে নানা ভাবে দুর্ণীতি করে আসছে। দুর্ণীতি বাজ এই প্রধান শিক্ষক ১৯৯৭ সালে তার নিজ মামা শরিফুল ইসলামকে মাত্র ১৫ হাজার টাকার বিনিময়ে চাকুরী দেয়।সেই চাকুরীর কিছু দিন পারহলে ভাগ্নে শিমুলের শলাপরামর্শে পরবর্তীতে ৩৫ হাজার টাকায় চাকুরীর পদটি বিক্রি করে দেয়।

অপর দিকে ২০০৬ সালে কাংখিত যোগ্যতা না থাকার শর্তেও ভাগ্নিনা (প্রধান শিক্ষক শিমুলের)সহযোগিতায় সহকারী শিক্ষক (কৃষি পদে নিয়োগ দেয় মামা শরিফুল ইসলামকে। বেতন ভাতা চালু করতে না পারায় সম্প্রতি অন্য একজনকে পুন:রায় কৃষি শিক্ষক পদে নিয়োগ দিয়ে ৫ লক্ষ টাকা হাতিয়ে নেয় বর্তমান দুর্ণীতিবাজ প্রধান শিক্ষক এই শিমুল সংশ্লিষ্ট  দপ্তরের  অভিভাবক কয়জন নাম প্রকাশ না করার শর্তে এস তথ্য জানিয়েছেন।

এদিকে এসব অপকর্মের কারনে দীর্ঘ প্রায় ২৬ মাস দুর্নীতিবাজ প্রধান শিক্ষক মোস্তাফিজুর রহমান শিমুল কে বিদ্যালয়ে  প্রবেশ করতে দেয়নি(বরখাস্ত করে রেখেছিল) অভিভাবক ও এলাকাবাসী  ।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর পাবনা প্রতিনিধি মো: ময়নুল ইসলাম লাহিড়ী মিন্টু।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.