লকির আগুনঝরা বোলিংয়ে নিউজিল্যান্ডের সহজ জয়

বিটিসি স্পোর্টস ডেস্ক: সহজ জয়েই আয়ারল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ শুরু করলো নিউজিল্যান্ড ক্রিকেট দল। প্রায় আট মাস পর কুড়ি ওভারের আন্তর্জাতিক ক্রিকেট খেলতে নেমে ৩১ রানে জিতেছে কিউইরা। এই ফরম্যাটে টানা চার পরাজয়ের পর জয় পেলো তারা।
আয়ারল্যান্ডের বেলফাস্টে আগে ব্যাট করে ৮ উইকেটে ১৭৩ রান করেছিল নিউজিল্যান্ড। জবাবে লকি ফার্গুসনের আগুনঝরা বোলিংয়ে ১৮.২ ওভারে ১৪২ রানে অলআউট হয়ে যায় আয়ারল্যান্ড। গতির ঝড় তুলে ৩.২ ওভারে মাত্র ১৪ রানে ৪ উইকেট নিয়েছেন লকি।
তবে ম্যাচসেরার পুরস্কার উঠেছে গ্লেন ফিলিপসের হাতে। চার নম্বরে নেমে অপরাজিত ইনিংসে ৫২ বলে ৬৯ রান করেছেন ফিলিপস। যেখানে ছিল সাত চারের সঙ্গে একটি ছয়ের মার। এছাড়া জিমি নিশাম ১৬ বলে ২৯, মার্টিন গাপটিল ১২ বলে ২৪ ও মাইকেল ব্রেসওয়েল ১৩ বলে ২১ রান করেছেন।
আয়ারল্যান্ডের পক্ষে বল হাতে ৪ ওভারে ৩৫ রান দিয়ে ৪ উইকেট নিয়েছেন জশ লিটল। আরেক পেসার মার্ক অ্যাডায়ার ২ উইকেট নিলেও ৪ ওভারে ৪৯ রান খরচ করে ফেলেন। জর্জ ডকরেল ও কার্টিস ক্যামফার নেন একটি করে উইকেট।
জবাব দিতে নেমে আইরিশ ব্যাটারদের কেউই বড় ইনিংস খেলতে পারেননি। সর্বোচ্চ ২৯ রান করেন ক্যামফার। এছাড়া অ্যাডায়ার ২৫ ও ডকরেল ১৫ রান করেন। লকির চার উইকেট ছাড়াও দুইটি করে উইকেট নিয়েছেন মিচেল স্যান্টনার ও জিমি নিশাম। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.