লকডাউনের দিনে অসহায় পরিবারের পাশে রাবি শিক্ষকরা

রাবি প্রতিনিধি: গতকাল রবিবার সকাল ১০ টা থেকে ১২টা পর্যন্ত রাজশাহীর বুধপাড়া, মেহের চণ্ডী, কাজলা, বিনোদপুর, মির্জাপুর এসব এলাকায় চাল ডাল বিতরণ করে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের কয়েকজন শিক্ষক।
এসময় কাজলা এলাকার কাউন্সিলর আশরাফুল আলম বাচ্চুর হাতে ১০০ প্যাকেট চাল-ডাল তুলে দেওয়া হয়।
অধ্যাপক ড. রেজাউল করিম শেখ মির্জাপুর এলাকায় চালডাল বিতরণ করেন। অফিসার সমিতির নেতা মুক্তার হোসেন বুধপাড়া এলাকায় এবং সাজাহান আলী বিনোদপুর এলাকায় বিতরণ করেন।
ম্যাটেরিয়াল সায়েন্স বিভাগের সভাপতি এবং জি এম ফাউন্ডেশন এর নির্বাহি পরিচালক এবং অধ্যাপক ড. জি এম শফিউর রহমান বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন, রিকসা চালক, চা দোকানদার যারা দিন আনে দিন খায় এমন অনেক মানুষ আছে।
যারা লকডাউনের সময়ে খুব কষ্টে দিন পার করছে। কেউ কেউ আবার অভুক্তও থাকছে। এই সময়ে  তাদের খাবার দরকার। এমন পরিস্থিতিতে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষকরা বসে থাকতে পারে না। তাই আমরা কয়েকজন শিক্ষক মিলে এমন অসহায় মানুষের পাশেঁ দাঁড়ানোর চেষ্টা করেছি। দেশের এই ক্রান্তি লগ্নে সবাইকে এগিয়ে আসতে আহবান জানাই।
চাল ডাল বিতরণের সময় উপস্থিত ছিলেন- ম্যাটেরিয়াল সায়েন্স বিভাগের সভাপতি অধ্যাপক ড. জি এম শফিউর রহমান, প্রাণ রসায়ন বিভাগের অধ্যাপক ড. আমিরুল ইসলাম, ফোকলোর বিভাগের অধ্যাপক ড. জাহাঙ্গীর হোসাইন বাবু এবং ড. খালেকুজ্জামান বাবু, শিক্ষা ও গবেষণা ইন্সটিটিউট এর সহযোগী অধ্যাপক খালেকুজ্জামান মিজান।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর রাবি প্রতিনিধি মো: মুজাহিদ হোসেন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.