র‍্যাব-৫ সিপিসি-২ নাটোর এর চলমান অভিযানে ইয়াবা উদ্ধার, আটক-০১

বিশেষ প্রতিনিধি: নিজস্ব গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‍্যাব-৫ সিপিসি-২, নাটোর ক্যাম্পের অপারেশনিক দল, কোম্পানী কমান্ডার অতিঃ পুলিশ সুপার এস, এম ফজলুল হক এর নেতৃত্বে গতকাল মঙ্গলবার (২৬শে জানুয়ারী) ২০২১ ইং তারিখ রাত্রি ৯টা ৩০ মিনিটের দিকে একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করেন। অভিযান চলাকালীন সময় মাদকদ্রব্য ইয়াবা উদ্ধার পূর্বক ০১ জন মাদক ব্যাবসায়ীকে আটক করতে সক্ষম হন।
অপারেশনটি, রাজশাহী জেলার বাঘা থানাধীন শিমুলতলা ঘাট বাজার এলাকায় পরিচালনা করে যথাক্রমে, (ক) ইয়াবা ট্যাবলেট-২৭৪ পিস, (খ) মোবাইল ফোন-০১ টি, (গ) সিম কার্ড-০২ উদ্ধার করা হয়।  অভিযানে আটককৃত মাদক ব্যাবসায়ী ( আসামী) হলেন, মোঃ নাহিদুল ইসলাম (৩২), পিতা- মোঃ হাবিবুর রহমার , সাং- চাঁদপুর শিমুলতলা, থানা- বাঘা, জেলা- রাজশাহী।
র‍্যাব কতৃক মাদক ব্যাবসায়ীকে আটক পরবর্তী সময়ে প্রাথমিক জিজ্ঞাসাবাদ করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে উক্ত মাদক ব্যাবসায়ী তার কাছে থাকা জব্দকৃত আলামত ইয়াবা বিক্রয়ের উদ্দেশ্যে নিজ হেফাজতে রাখিয়াছে বলিয়া উপস্থিত সাক্ষীগণের সম্মুখে স্বীকার করে জবানবন্দি প্রদান করে। উপরোক্ত ঘটনায় রাজশাহী জেলার বাঘা থানায় দেশের প্রচলিত আইন অনুযায়ী আসামীর বিরুদ্ধে মামলা রুজু করা হয়েছে।
উল্লেখ্য, চলমান অভিযানে উপরোক্ত মাদকদ্রব্য ফেন্সিডিল উদ্ধার’সহ ০১ জন মাদক ব্যাবসায়ীকে আটকের বিষয়টি র‌্যাব-৫ এর আওতাধীন সিপিসি-২, নাটোর ক্যাম্প থেকে আজ বুধবার (২৭শে জানুয়ারী) ২০২১ ইং এক প্রেস বিজ্ঞপ্তিতে ই-মেইল বিটিসি নিউজকে নিশ্চিত করেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.