র‍্যাব-৫ এর বিরতিহীন চলমা অভিযানে ৯২ বোতল ফেন্সিডিল উদ্ধার গ্রেফতার-০১ 

বিশেষ প্রতিনিধি: সন্ত্রাস, মাদক ও জঙ্গি নির্মূলে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন র‍্যাপিড এ্যাকশান ব্যাটলিয়ান (র‍্যাব)। এর’ই ধারাবাহিকতায় নিজস্ব গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‍্যাব-৫, রাজশাহী’র সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল কতৃক আজ শনিবার (১৯ সেপ্টেম্বর) ২০২০ ইং তারিখ রাত্রি ৯টা ৩০ মিনিটের দিকে একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করা হয়। অপারেশনটি রাজশাহী মহানগরীর বেলপুকুর থানাধীন জয়পুর এলাকায় পরিচালনা করে অবৈধ মাদকদ্রব্য ফেন্সিডিল উদ্ধার পূর্বক ০১ জন মাদক ব্যাবসায়ীকে গ্রেফতার করতে সক্ষম হন।
গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী হলো, মোঃ মন্টু (৪২), পিতা- মৃত মুনছের আলী, সাং- জয়পুর, থানা- বেলপুকুর, রাজশাহী মহানগরী। অভিযান চলাকালীন সময় আটককৃত মাদক ব্যাবসায়ীর কাছে থেকে যথাক্রমে, ৯২ (বিরানব্বই) বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। উক্ত আসামীর বিরুদ্ধে রাজশাহী মহানগরীর বেলপুকুর থানায় দেশের প্রচলিত আইন অনুযায়ী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।
অবৈধ ফেন্সিডিলসহ মাদক ব্যাবসায়ীকে হাতেনাতে আটকের পর র‍্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামী সাক্ষীদের সম্মুখে তার অপরাধ স্বীকার করে। উক্ত মাদক ব্যবসায়ী’র কাছে থেকে উদ্ধারকৃত জব্দ আলামত গুলো সে বিক্রয়ের উদ্দেশ্যে নিজের হেফাজতে রাখিয়াছে বলিয়া উপস্থিত সাক্ষী গণের সম্মুখে জবানবন্দি প্রদান করেন।
উপরোক্ত ঘটনায় গ্রেফতারকৃত মাদক ব্যাবসায়ী’র (আসামী) বিরুদ্ধে রাজশাহী মহানগরীর বেলপুকুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে।
উল্লেখ্য, মাদক বিরোধী অভিযানটি পরিচালনা করে অবৈধ মাদকদ্রব্য উদ্ধারসহ মাদক ব্যাবসায়ীদের গ্রেফতারের বিষয়টি আজ শনিবার (১৯ ই সেপ্টেম্বর) ২০২০ ইং রাত্রি ১১টা ১১ মিনিটের দিকে র‍্যাব-৫ রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্প থেকে কোম্পানী অধিনায়ক অতিঃ পুলিশ সুপার এ.টি.এম মাইনুল ইসলাম কতৃক ই-মেইলের মাধ্যমে এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিটিসি নিউজকে নিশ্চিত করা হয়।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.