র‍্যাব-৫ এর পৃথক দু’টি অভিযানে অবৈধ ইয়াবা ট্যাবলেট উদ্ধার, গ্রেফতার-২

বিশেষ প্রতিনিধি: র‍্যাব-৫ কতৃক পৃথক দু’টি অভিযান পরিচালনা করে অবৈধ মাদকদ্রব্য ইয়াবা উদ্ধারসহ পাচারকারী চক্রের ২ সদস্যকে গ্রেফতার করা হয়েছে। প্রথম অভিযানটি র‍্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্প কতৃক বাঘা থানা এলাকায় পরিচালনা করে অবৈধ ইয়াবা উদ্ধারসহ ০১ জন (কিশোর) মাদক ব্যাবসায়ীকে গ্রেফতার করা হয়।
অপরদিকে দ্বিতীয় অভিযানটি র‍্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্প কতৃক জেলার চারঘাট থানা এলাকায় পরিচালনা করে অবৈধ ইয়াবা উদ্ধারসহ আরও ০১ জন মাদক ব্যাবসায়ীকে গ্রেফতার করা হয়।
প্রথম অভিযান, সঠিক গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‍্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের অপারেশন দল আজ শনিবার (১২ সেপ্টেম্বর) ২০২০ তারিখ দুপুর ২টা ৩০ মিনিটের দিকে একটি অভিযান পরিচালনা করেন।
অপারেশনটি রাজশাহী বাঘা থানাধীন মীরগঞ্জ ভানুকা গ্রামস্থ মীরগঞ্জ এলাকায় পরিচালনা করে অবৈধ মাদকদ্রব্য ইয়াবা উদ্ধারসহ ০১ জন মাদক ব্যাবসায়ীকে গ্রেফতার করতে সক্ষম হন।
অভিযানে গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী হলো, কিশোর অপরাধী মোঃ সোহাগ হোসেন (১৬), পিতা- মোঃ মোক্তার আলী, সাং- রাওথা গেন্দারপাড়া, থানা- চারঘাট, জেলা- রাজশাহী। অবিযান চলাকালীন সময় গ্রেফতারকৃত আসামীর কাছে থেকে যথাক্রমে, (ক) ৪৪০ পিচ ইয়াবা ট্যাবলেট, (খ) ০১ টি মোবাইল ফোন, (গ) ০২ টি সীমকার্ড, (ঙ) ০১ টি মেমোরীকার্ড উদ্ধার করা হয়। উক্ত কিশোর অপরাধীর বিরুদ্ধে রাজশাহী জেলার বাঘা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে।
দ্বিতীয় অভিযান, আরো একটি গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‍্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের অপারেশনিক দল একইদিন আজ শনিবার (১২ সেপ্টেম্বর) ২০২০ ইং তারিখ বেলা ৩টা ৩০ মিনিটের দিকে একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করেন। অপারেশনটি রাজশাহী জেলার চারঘাট থানাধীন বড়বাড়িয়া এলাকায় পরিচালনা করেঅবৈধ মাদকদ্রব্য ইয়াবা উদ্ধারসহ আরও ০১ জন মাদক ব্যাবসায়ীকে গ্রেফতার করতে সক্ষম হন।
অভিযানে গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী হলো, মোঃ মোক্তার আলী (৩৮), পিতা- মোঃ মাজহার আলী, সাং- বড়বাড়ীয়া, থানা- চারঘাট, জেলা- রাজশাহী। অভিযান চলাকালীন সময় গ্রেফতারকৃত আসামীর কাছে থেকে যথাক্রমে, (ক) ৫৭৪ পিচ ইয়াবা ট্যাবলেট, (খ) ০১ টি মোবাইল ফোন, (গ) ০২ টি সীমকার্ড, (ঙ) ০১ টি মেমোরীকার্ড উদ্ধার করা হয়। উক্ত আসামীর বিরুদ্ধে রাজশাহী জেলার চারঘাট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে।
উল্লেখ্য, মাদক বিরোধী পৃথক দু’টি অভিযান পরিচালনা করে অবৈধ মাদকদ্রব্য উদ্ধারসহ গ্রেফতারের বিষয়টি আজ শনিবার (১২ সেপ্টেম্বর) ২০২০ ইং যথাক্রমে, রাত্রি ৯টা ২৭ মিনিট ও রাত্রি ৯টা ৩৮ মিনিটে র‍্যাব-৫ রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্প থেকে পৃথকভাবে কোম্পানী অধিনায়ক অতিঃ পুলিশ সুপার এ.টি.এম মাইনুল ইসলাম কতৃক ই-মেইলের মাধ্যমে এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিটিসি নিউজকে নিশ্চিত করা হয়।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.