র‍্যাব-৫ এর চলমান পৃথক দু’টি অভিযানে হেরোইন ও ফেন্সিডিল সহ গ্রেফতার-০২

বিশেষ প্রতিনিধি: দেশ ও জাতির কল্যানার্থে মাদক, সন্ত্রাস, অস্ত্র’সহ জঙ্গিবাদ নির্মূলে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন র‍্যাপিড এ্যাকশান ব্যাটলিয়ান (র‍্যাব)। এর’ই ধারাবাহিকতায় নিজস্ব গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‍্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের চৌকস অপারেশনিক দল গতকাল রবিবার (১৬ মে) ২০২১ ইং তারিখ সন্ধ্যা ০৭ ঘটিকায় এবং একইদিন রাত্রি ০৮ ঘটিকার দিকে পৃথক পৃথকভাবে দুই’টি অভিযান চালিয়ে সফলতার সহিত মাদকদ্রব্য হেরোইন ও ফেন্সিডিল উদ্ধার করেন। এসময় প্রথম অভিযানে ০১ জন মাদক কারবারিকে এবং দ্বিতীয় অভিযানে আরও ০১ জন মাদক কারবারিকে গ্রেফতার করতে সক্ষম হন।
প্রথম অভিযান: গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‍্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্প কতৃক একটি অপারেশন পরিচালনা করা হয়। অভিযানটি রাজশাহী জেলার গোদাগাড়ী থানাধীন উজানপাড়া এলাকায় পরিচালনা করে, ০১ কেজি হেরোইন’সহ একজন মাদক কারবারিকে গ্রেফতার করতে সক্ষম হন।
অভিযানে গ্রেফতারকৃত মাদক কারবারি হলো, মোঃ আবু রায়হান কবির (২৪), পিতা- মোঃ শহিদুল ইসলাম, সাং- রামনগর (৫-নং ওয়ার্ড), থানা- গোদাগাড়ী, জেলা- রাজশাহী।  উক্ত মাদক কারবারি (আসামীর) বিরুদ্ধে রাজশাহী জেলার গোদাগাড়ী থানায় দেশের প্রচলিত মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে।
দ্বিতীয় অভিযান: গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‍্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্প কতৃক অপারেশন পরিচালনা করা হয়। অভিযানটি রাজশাহী জেলার গোদাগাড়ী থানাধীন হরিশংকরপুর এলাকায় পরিচালনা করে যথাক্রমে, (ক) ১২৫ বোতল ফেন্সিডিল, (খ) ০১ টি মোটরসাইকেল, (গ) ০২ টি মোবাইল ফোন, (ঘ) ০২ টি সীমকার্ড উদ্ধার করতে সক্ষম হন।
অভিযানে গ্রেফতারকৃত মাদক কারবারি হলো, মোঃ রাব্বি খান (২৭), পিতা- মোঃ খোরশেদ আলী খোকন, মাতা- মোছাঃ নুরজাহান বেগম, সাং- রহরমপুর (৩-নং ওয়ার্ড), থানা- রাজপাড়া, জেলা- রাজশাহী (মহানগরী)। উক্ত মাদক কারবারি (আসামীর) বিরুদ্ধে রাজশাহী জেলার গোদাগাড়ী থানায় দেশের প্রচলিত মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে।
পৃথক দু’টি সফল অভিযানে গ্রেফতার পরবর্তী সময়ে র‍্যাব-৫ কতৃক আসামীদের প্রাথমিক ভাবে জিজ্ঞাসাবাদ করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে উক্ত মাদক কারবারিরা তাদের কাছে থাকা জব্দকৃত অবৈধ মাদকদ্রব্য আলামত সমূহ বিক্রয়ের উদ্দেশ্যে নিজেদের হেফাজতে রাখিয়াছে বলিয়া উপস্থিত সাক্ষীগণের সম্মুখে স্বীকার করে জবানবন্দি প্রদান করে। এ ঘটনায় গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আটককৃত থানা এলাকায় দেশের প্রচলিত আইনে মামলা রুজু করা হয়েছে।
উল্লেখ্য, উপরোক্ত চলমান বিরতিহীন পৃথক দু’টি অভিযানে উদ্ধারকৃত অবৈধ মাদকদ্রব্য ও আলামত সমূহ’সহ ০২ জন মাদক কারবারিকে আটকের বিষয়টি র‍্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্প থেকে রবিবার (১৬ মে) ২০২১ ইং দিবাগত-রাত ৯টা ৩৪ মিনিটে প্রথম অভিযানের সংবাদ এবং পরবর্তীতে একইদিন রবিবার রাত্রি ৯টা ৪২ মিনিটের দিকে আবারও একটি সফল অভিযানের সংবাদ এক প্রেস বিজ্ঞপ্তিতে ই-মেইল যোগে বিটিসি নিউজকে নিশ্চিত করেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.