র‍্যাব-৫ এর অভিযানে রাজশাহীতে গাঁজাসহ গ্রেফতার-০১ 

বিশেষ প্রতিনিধি: দেশ ও জাতির কল্যানার্থে র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে চলেছেন। র‍্যাব নিয়মিত জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, অস্ত্রধারী অপরাধী, ভেজাল পণ্য, ছিনতাইকারী, চোরাকারবারি, জঙ্গিবাদ নির্মূল’সহ মাদকের বিরুদ্ধে বিরতিহীন ভাবে সফলতার সহিত অভিযান চালিয়ে আসছে।
এর’ই ধারাবাহিকতায় নিজস্ব গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‍্যাব-৫, এর রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের অপারেশনিক চৌকস দল কতৃক গতকাল শনিবার (২৪শে এপ্রিল) ২০২১ ইং তারিখ বিকেল ৪টা ০৫ ঘটিকার দিকে সফলতার সাথে একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করেন। অভিযানে অবৈধ মাদকদ্রব্য গাঁজা উদ্ধার পূর্বক এক’জন মাদক কারবারিকে গ্রেফতার করতে সক্ষম হন।
অপারেশনটি, রাজশাহী মহানগরীর বেলপুকুর থানাধীন দূর্লভপুর এলাকায় পরিচালনা করে যথাক্রমে, (ক) ৯৫০ গ্রাম গাঁজা, (খ) ০১টি মোবাইল ফোন, (গ) ০১ টি সীমকার্ড, (ঘ) ০২ টি বাই-সাইকেল জব্দ করা হয়। অভিযানে গ্রেফতারকৃত মাদক কারবারি আসামী হলো, মোঃ আহসান হাবিব (৪২), পিতা- মৃত মহাসিন আলী, সাং- পাসুন্দিয়া, থানা- চারঘাট, জেলা- রাজশাহী।
গ্রেফতার পরবর্তী সময়ে র‍্যাব-৫ কতৃক আসামীদের প্রাথমিক ভাবে জিজ্ঞাসাবাদ করা হয়। জিজ্ঞাসাবাদে উক্ত মাদক কারবারি তার কাছে থাকা জব্দকৃত অবৈধ মাদকদ্রব্য ও আলামত সমূহ নিজের হেফাজতে রাখিয়াছে বলিয়া উপস্থিত সাক্ষীগণের সম্মুখে স্বীকার করে জবানবন্দি প্রদান করে। এ ঘটনায় গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে রাজশাহী মহানগরীর বেলপুকুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে।
উল্লেখ্য, উপরোক্ত চলমান বিরতিহীন অভিযানে উদ্ধাকৃত অবৈধ মাদকদ্রব্য ও আলামত সমূহ উদ্ধার পূর্বক ০১ জন মাদক কারবারিকে গ্রেফতারের বিষয়টি র‍্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্প থেকে গতকাল শনিবার (২৪শে এপ্রিল) ২০২১ ইং রাত্রি ৯টা ১৫ মিনিটের দিকে ই-মেইল যোগে এক প্রেস বিজ্ঞপ্তিতে বিটিসি নিউজকে নিশ্চিত করেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.