র‍্যাব-৫, এর অভিযানে ইয়াবাসহ মোটরসাইকেল ও অন্যান্য দ্রব্যাদি উদ্ধার, গ্রেফতার-০২ 

বিশেষ প্রতিনিধি: দেশ ও জাতির কল্যানার্থে বিরতিহীন অভিযানের মাধ্যমে মাদক, সন্ত্রাস, অস্ত্র ও জঙ্গিবাদ নির্মূলে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন র‍্যাপিড এ্যাকশান ব্যাটলিয়ান (র‍্যাব)।
এর’ই ধারাবাহিকতায় নিজস্ব গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‍্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের অপারেশনিক চৌকস দল গতকাল সোমবার (২২ শে মার্চ) ২০২১ ইং তারিখ সন্ধ্যা পণে ৬ ঘটিকার সময় একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করেন। অভিযান চলাকালীন সময় অবৈধ মাদকদ্রব্য ইয়াবা, মোটরসাইকেল ও অন্যান্য আলামত’সহ দুই’জন মাদক কারবারিকে গ্রেফতার করতে সক্ষম হন।
অপারেশনটি, রাজশাহী জেলার চারঘাট থানাধীন তাতারপুর গ্রামস্থ এলাকায় পরিচালনা করে যথাক্রমে, (ক) ৪৭৫ পিচ ইয়াবা ট্যাবলেট, (খ) ০২ টি মোবাইল ফোন, (গ) ০৪ টি সীমকার্ড, (ঘ) ০২ টি মেমোরীকার্ড, (ঙ) ০১ টি মোটরসাইকেল জব্দ করা হয়। অভিযানে গ্রেফতারকৃত মাদক কারবারিরা হলো, ১। মোঃ বিপ্লব হাসান (২৪), পিতা- আক্কাছ আলী @ লফু, মাতা- মোসাঃ কুলসুম বেগম, গ্রাম- বাসপুকুরিয়া উত্তরপাড়া, থানা- বেলপুকুর, ২। মোঃ মনিরুল ইসলাম (২১), পিতা- মোঃ মোস্তাক আলী, মাতা- মোসাঃ পারুল বেগম, গ্রাম- পালিবাজার, থানা- দূর্গাপুর, উভয়ের জেলা- রাজশাহী।
গ্রেফতার পরবর্তী সময়ে র‍্যাব-৫ কতৃক আসামীদ্বয়কে প্রাথমিক ভাবে জিজ্ঞাসাবাদ করা হয়। জিজ্ঞাসাবাদে মাদক কারবারিরা তাদের কাছে থাকা জব্দকৃত অবৈধ মাদকদ্রব্য ও অন্যান্য আলামত সমূহ নিজেদের হেফাজতে রাখিয়াছে বলিয়া উপস্থিত সাক্ষীগণের সম্মুখে স্বীকার করে জবানবন্দি প্রদান করে। উপরোক্ত ঘটনায় গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে রাজশাহী জেলার চারঘাট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে।
উল্লেখ্য, উপরোক্ত চলমান বিরতিহীন অভিযানে জব্দকৃত অবৈধ মাদকদ্রব্য ও আলামত সমূহ’সহ ০২ জন মাদক কারবারিকে আটকের  বিষয়টি র‍্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্প থেকে গতকাল সোমবার (২২ শে মার্চ) ২০২১ ইং রাত্রি ১০টা ২০ মিনিটের দিকে ই-মেইল যোগে এক প্রেস বিজ্ঞপ্তিতে বিটিসি নিউজকে নিশ্চিত করা হয়।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.