উজিরপুরের বড়াকোঠা ৯নং ওয়ার্ডে ইউপি সদস্য হিসেবে বাদলকে দেখতে চায় এলাকাবাসী

উজিরপুর প্রতিনিধি: বরিশালের উজিরপুরে আসন্ন ৬নং বড়াকোঠা ইউনিয়ন পরিষদের নির্বাচনে ৯নং ওয়ার্ডে বিশিষ্ট ব্যবসায়ী, সমাজসেবক,দানবীর, ধর্মপরায়ন,অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদী ব্যাক্তি,গরীব দুখী মানুষের প্রিয় আস্থাভাজন, সৎ চরিত্রের অধিকারী মোঃ বাদল হাওলাদারকে ইউপি সদস্য হিসেবে দেখতে চায় এলাকাবাসী।
ওই ওয়ার্ডে ইউপি সদস্য হিসেবে নতুখ মুখ আসুক অধিকাংশ ভোটারদের দাবী। তিনি নির্বাচিত হলে এলাকায় রাস্তা, ঘাট, স্কুল, মাদ্রাসাসহ বিভিন্ন প্রতিষ্ঠানের ব্যপক উন্নয়ন হবে এবং হতদরিদ্ররা ভিজিডি,ভিজিএফ,বয়স্কভাতা, বিধবাভাতাসহ সরকারের সকল ধরনের সহায়তা সঠিক ভাবে সুবিধা ভোগ করতে পারবেন বলে তার উপর জনগন আস্থা যুগিয়েছেন। সুবিধা বঞ্চিত হবেনা কোন গরীব দুখী মানুষ।
তিনি শিক্ষিত, সৎ, মার্জিত, ভদ্র স¦ভাবী হওয়ায় জনপ্রিয়তায় এগিয়ে রয়েছেন। ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে এবং সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখার জন্য তাকে ভোট দিয়ে নির্বাচিত করে যোগ্য পাত্রে অন্ন দান করবে বলে অধিকাংশ নারী-পুরুষ ভোটাররা জোট বেধেছে। এক প্রবীন শিক্ষক জানান তিনি নির্বাচিত হলে এলাকায় মসজিদ, মাদ্রাসা, রাস্তা,ঘাট,শিক্ষা-প্রতিষ্ঠানের ব্যপক উন্নয়ন হবে।
এছাড়াও মাদক, সন্ত্রাস জঙ্গিবাদ মুক্ত এলাকা হবে। গরীব দুখী মানুষ শেষ আশ্রয়স্থল খুজে পাবে। তাই ১১ এপ্রিল আসন্ন বড়াকোঠা ইউপি নির্বাচনকে ঘিরে তাকে ৯নং ওয়ার্ডের ইউপি সদস্য হিসেবে ভাবতে শুরু করেছে ভোটাররা। তাকে ছাড়া অন্য কোন প্রার্থীকে ভাবতে পারছেনা ভোটাররা।
চায়ের দোকান, হাট-বাজারসহ বিভিন্ন স্থানে প্রতিদিন তার গুনকীর্তন করছে জনগন। বাদল হাওলাদারকে ইউপি সদস্য হিসেবে নির্বাচিত করার লক্ষ্যে ভোটাররা ইতিমধ্যে বিভিন্ন জল্পনা কল্পনা শুরু করেছে এবং গনসংযোগ চালাচ্ছে। তিনি বর্তমানে এলাকায় ধর্মীয় অনুষ্ঠান,শিক্ষাপ্রতিষ্ঠানসহ সকল ধরনের সামাজিক কর্মকান্ডে অংশগ্রহন করে যাচ্ছে এবং এলাকায় প্রতিটি উন্নয়ন মুলক কাজে তার অবদান রয়েছে।
এছাড়াও তিনি এলাকায় মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ,বাল্য বিবাহসহ সকল অপরাধমুলক বিষয়ে প্রতিবাদী ব্যাক্তি নামে সুপরিচিত হয়েছেন। অসহায় মানুষরা তাকে ডাক দিলেই হাতের নাগালে পাচ্ছেন। এলাকায় তিনি গরীব দুখী মানুষের পাশে থেকে বিভিন্ন সময় সাহায্যের হাত প্রসারিত করে বেশ সুনাম অর্যন করেছেন। একাধিক ভোটারার জানান এলাকার উন্নয়নের স্বার্থে তার বিকল্প নেই।
তিনি নির্বাচিত হলে সমাজের অপরাধের হার পুরোপুরি কমে যাবে। ইউপি সদস্য প্রার্থী বাদল হাওলাদার জানান তিনি সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখার জন্য এবং বিনা স্বার্থে জনগনের খেদমত করার জন্য প্রতিনিয়ত সকল ভোটারদের বাড়ীতে বাড়ীতে গিয়ে ইতিমধ্যে ভোট প্রার্থনা ও দোয়া কামনা করছেন।
ভোটারদের মধ্যে ব্যপক সাড়া পেয়েছেন। তিনি জনসমর্থনে এগিয়ে রয়েছেন। অবাধ, সুষ্ঠ ও শান্তিপূর্ন ভাবে নির্বাচন অনুষ্ঠিত হলে বড়াকোঠা ৯নং ওয়ার্ডের ইউপি সদস্য হিসেবে তিনি নিরঙ্কুস বিজয় লাভ করবেন এই আশাবাদ ব্যক্ত করে সকল ভোটরদের কাছে দোয়া ও ভোট প্রার্থনা করেছেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আঃ রহিম সরদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.