র‌্যাব-৫ এর ভ্রাম্যমান আদালতের বিশেষ অভিযানে ৩৪ মাদকসেবী গ্রেফতার

বিশেষ প্রতিনিধি: গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫ রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল কর্তৃক আজ বৃহস্পতিবার (২৮ নভেম্বর) ২০১৯ ইং সকাল ১০টা ১৫ ঘটিকা হতে সন্ধা ৬টা ১৫ ঘটিকা পর্যন্ত অভিযান পরিচালনা করা হয়।

অভিযানটি রাজশাহী জেলার গোদাগাড়ী থানাধীন বিভিন্ন এলাকায় ভ্রাম্যমান আদালত ঝটিকা অভিযানে প্রকাশ্যে মাদক সেবনের অপরাধে ৩৪ জন মাদকসেবীকে গ্রেফতার করেন। তাদের মধে ২৪ জনকে ৬ মাস, ০২জনকে ৪ মাস, ০৩ জনকে ৩ মাস, ০৪ জনকে ২ মাস, ০১ জনকে ১ মাস বিশ্রাম কারাদন্ত প্রদান করা হয়।

এই গ্রেফতার গুলোর বিষয়টি নিশ্চত করে র‌্যাব-৫ এর পক্ষ থেকে জানানো হয়, তাদের ব্যাপক গোয়েন্দা নজরদারির প্রেক্ষিতেই আজ বৃহস্পতিবার সকাল সোয়া ১০টা থেকে সন্ধ্যা সোয়া ৬টা পর্যন্ত এই অভিযান পরিচালনা করা হয়। অভিযানটি রাজশাহী জেলার গোদাগাড়ী থানাধীন বিভিন্ন এলাকায় চালানো হয়েছে।

সেই সময় ৩৪জন মাদকসাবীকে আটক করতে সক্ষম হন এবং তাদেরকে বিভিন্ন মেয়াদে বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়। র‌্যাব-৫ থেকে আরো জানা যায় তাদের মাদক বিরোধী এই অভিযান অব্যাহত থাকবে, দেশ ও জাতির কল্যাণর্থে মাদক নির্মূলে র‌্যাপিড এ্যাকশন ব্যাটেলিয়ন (র‌্যাব-৫) তাদের সর্বোচ্চ ক্ষমতা প্রয়োগ করতেও দ্বিধা-বোধ করবে না।

পাশাপাশি তাদের গোয়েন্দা নজরদারি আরো বাড়ানো হয়েছে, এই স্বাধীন স্বার্ভোমত্ব রক্ষায় যে কোন অরাজকতাকে রুখে দিতে র‌্যাব স্বার্বক্ষনিক প্রস্তুত বলেও জানান তারা।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.