রাবি মতিহার হলের বাঁধনের দায়িত্ব হস্তান্তর

রাবি প্রতিনিধি: রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) বাঁধন মতিহার হল ইউনিটের উদ্যোগে বার্ষিক সাধারণ সভা এবং দায়িত্ব হস্তান্তর  সহ রক্তদাতাদের সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।
আজ বৃহস্পতিবার বিকাল ৩টায় হল প্রাধ্যক্ষ অধ্যাপক মুসতাক আহমেদ এর উপস্থিতিতে হলের টিভি রুমে এই সংবর্ধনা অনুষ্ঠান শুরু হয়।
অনুষ্ঠানের শুরুতে বিদায়ী সাধারণ সম্পাদক ইব্রাহিম হোসেন বিগত ১ বছরের বাঁধন মতিহার হলের কার্যক্রম তুলে ধরেন। এরপর ইব্রাহিম হোসেন কে সভাপতি এবং মোবাশ্বের আলী কে সাধারণ সম্পাদক করে নতুন কমিটি ঘোষনা করা হয় এবং নতুন কমিটিকে ফুল দিয়ে বরণ করে নেওয়া হয়।
অনুষ্ঠানের প্রধান অতিথি অধ্যাপক মুসতাক আহমেদ তাঁর বক্তব্যে বলেন, দীর্ঘদিন ধরে মতিহার হল বাঁধন ইউনিট সুনামের সাথে কাজ করে আসছে। মানুষকে বাঁচাতে হলে অবশ্যই মানুষকে এগিয়ে আসতে হবে তারাই এটার দৃষ্টান্ত। সারাদেশে রক্তের চাহিদা মেটাতে বাঁধন এর কার্যক্রম অবশ্যই প্রশংসনীয়।
বিদায়ী সভাপতি এস এম হামিদুল্লাহ কাওছার (শান্ত) অনুষ্ঠানের সভাপতিত্ব করেন। সমাপনী বক্তব্যে তিনি সবাইকে ধন্যবাদ ও সকলের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষনা করেন।
প্রসঙ্গত, একের রক্ত অন্যের জীবন, রক্তই হোক আত্মার বাঁধন এই স্লোগানকে সামনে রেখে ঢাকা বিশ্ববিদ্যালয়ে ১৯৯৭ সালে যাত্রা শুরু করে বাঁধন। রাজশাহী বিশ্ববিদ্যালয় এর কার্যক্রম শুরু হয় ২০০৪ সালে। এখন দেশের প্রায় ৫০ জেলায় বাঁধন এর কার্যক্রম অব্যাহত রয়েছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর রাবি প্রতিনিধি মো: মুজাহিদ হোসেন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.