র‌্যাব-৫ এর অভিযানে রাজশাহীতে বিপুল পরিমান ইয়াবাসহ ১ মাদক ব্যবসায়ী গ্রেফতার 

বিশেষ প্রতিনিধি: নিজস্ব গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল আজ সোমবার (৩০শে ডিসেম্বর) ২০১৯ ইং তারিখ বিকেল ৩ ঘটিকায় এক বিশেষ অভিযান পরিচালনা করেন।

অভিযানটি সেই সময় রাজশাহী মহানগরীর দামকুড়া থানাধীন নতুন কসবা এলাকায় পরিচালনা করা হয়। সেখান থেকে বিপুল পরিমাণ ইয়াবাসহ ১ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতারকৃত মাদক ব্যাবসায়ী হলেন, শ্রী. সুকুমার রায় (২৮), পিতা- শ্রী. বাবু লাল, সাং- চন্ডিপুর, থানা- রাজপাড়া, রাজশাহী মহানগরী। তার কাছে থেকে উদ্ধার করা হয় যথাক্রমে, (ক) ৩৮৮৫ পিচ ইয়াবা ট্যাবলেট, (খ) নগদ ৩০০/- টাকা।

উক্ত গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে রাজশাহী মহানগর দামকুড়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা রুজু করা করা হয়।

এ বিষয়ে র‌্যাব-৫ এর পক্ষ থেকে কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার এ.টি.এম মাইনুল ইসলাম বিটিসি নিউজকে বলেন, আমাদের নিজস্ব গোয়েন্দা নজরদারির প্রেক্ষিতে সঠিক সংবাদের ভিত্তিতে, রাজশাহী মহানগরীর দামকুড়া থানাধীন নতুন কসবা এলাকায় অভিযান পরিচালনার মাধ্যমে ১ মাদক ব্যাবসায়ীকে বিপুল পরিমাণ ইয়াবাসহ গ্রেফতার করা হয়েছে।

সেই সময় গ্রেফতারকৃত আসামীর কাছে থেকে তল্লাশী চালিয়ে হাতে নাতে ৩৮৮৫ (তিন হাজার আটশো পঁচাশি) পিচ অবৈধ ইয়াবা ট্যাবলেট ও কিছু নগদ টাকা উদ্ধার করতে সক্ষম হয়েছি।

আটককৃত মাদক ব্যাবসায়ীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা রুজু করে নিকটস্থ থানায় তাকে সোপর্দ করা হয়।

র‌্যাব-৫ এর এই কোম্পানী অধিনায়ক আরো বলেন, আমরা ইতি মধ্যেই র‌্যাপিড এ্যাকশন ব্যাটেলিয়ন বাংলাদেশসহ বহির বিশ্বের কাছে বিভিন্ন অভিযানের সফলতায় প্রশংসিত হয়েছি এবং আমাদের সুনাম অক্ষুণ্ণ রাখতে পেরেছি।

তার’ই ধারাবাহিকতায় বরাবরের মতো মাদক নির্মূলসহ যে কোন ধরনে অরাজকতাকে রুখে দিয়ে তাদের বিরুদ্ধে কঠিন থেকে কঠিনতম পদক্ষেপ নিতেও আমরা দ্বিধাবোধ করবো না বলেও স্পষ্ট জানান তিনি। আর মাদক ব্যাবসায়ীদের যে কোন পরিকল্পনাকে নস্যাৎ করে দিয়ে তাদেরকে আটক করতে সক্ষম হবো ইনশাআল্লাহ্।

যাহার নজির ইতি পূর্বেও অনেক আছে, বিশেষ করে সংবাদ মাধ্যমে প্রতিনিয়ত সেগুলোনের খবরা খবর প্রকাশ পাচ্ছে। পাশাপাশি দেশ ও জাতির কল্যানার্থে যে কোন প্রকার অসামাজিক কিংবা রাষ্ট্রদ্রোহ কাজের সাথে জড়িত ব্যাক্তিদের সকল প্রকার কর্মকাণ্ডকে রুখে দিয়ে তাদের আটক করতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটেলিয়ন সার্বক্ষণিক প্রস্তুত বলেও জানান।

তিনি এও বলেন মাদকের বিরুদ্ধে আমাদের সার্বক্ষণিক যুদ্ধ এর সাথে জড়িত ব্যাক্তিরা যতোটাই শক্তিশালী বা ক্ষমতাধর হোকনা কেন তাদের কোন প্রকার ছাড় দেওয়া হবেনা।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.