র‌্যাব-৫ এর অভিযানে বিপুল পরিমান দেশীমদসহ ১ মাদক ব্যবসায়ী গ্রেফতার

বিশেষ প্রতিনিধি: নিজস্ব গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল গতকাল বৃহস্পতিবার (২০ ফেব্রুয়ারী ২০২০ ইং) রাত্রি ৮টা ১৫ মিনিটের সময় ১টি অভিযান পরিচালনা করেন।

অভিযানটি রাজশাহী মহানগরীর চন্দ্রিমা থানাধীন ছোটবনগ্রাম এলাকায় পরিচালনা করে, মাদক ব্যবসায়ী মোঃ কামাল (৫৫), পিতা- মৃত: রমজান, সাং- পঞ্চবটি, থানা- বোয়ালিয়া, রাজশাহী মহানগরী’কে গ্রেফতার করতে সক্ষম হন।

গ্রেফতারকৃত মাদক ব্যাবসায়ীর কাছে থেকে যথাক্রমে, (ক) ১৮১.৮৭৫ লিটার দেশীয়’মদ, (খ) ০১ টি মোবাইল ফোন, (গ) ০১ টি সীমকার্ড, (ঘ) ০১ টি মেমোরিকার্ড উদ্ধার করা হয়। উক্ত আসামীর বিরুদ্ধে রাজশাহী মহানগরী’র চন্দ্রিমা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে।

এ বিষয়ে র‌্যাব-৫ এর কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার এ.টি.এম মাইনুল ইসলাম বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন, আমাদের নিজস্ব গোয়েন্দা নজরদারির প্রেক্ষিতে এবং সঠিক সংবাদের ভিত্তিতে, রাজশাহী মহানগরী’র চন্দ্রিমা থানা এলাকায় অভিযান পরিচালনার মাধ্যমে ১ জন মাদক ব্যাবসায়ীকে গ্রেফতার করা হয়েছে।

সেই সময় গ্রেফতারকৃত আসামীর কাছে থেকে ১৮১.৮৭৫ লিটার দেশীয়’মদ, ০১ টি পূর্ণাঙ্গ মোবাইল ফোন উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে ঘটনাস্থলের নিকটস্থ থানায় মাদকদ্রব্য আইনে মামলা রুজু করা হয়েছে।

র‌্যাব-৫ এর কোম্পানী অধিনায়ক আরো বলেন, মাদকের ব্যপারে র‌্যাবের পক্ষ থেকে বরাবরের মতই জিরো টলারেন্স ঘোষণা করা হয়েছে’ আমরা ইতি মধ্যেই র‌্যাপির্ড এ্যাকশন ব্যাটালিয়ন বাংলাদেশসহ বহির বিশ্বের কাছে বিভিন্ন অভিযানের সফলতায় প্রশংসিত হয়েছি এবং আমাদের সুনাম অক্ষুণ্ণ রাখতে পেরেছি।

যার নজির ইতি পূর্বেও অনেক আছে, বিশেষ করে সংবাদ মাধ্যমে প্রতিনিয়ত সেগুলোনের খবরা খবর প্রকাশ পাচ্ছে। পাশাপাশি দেশ ও জাতির কল্যানার্থে যে কোন প্রকার অসামাজিক কিংবা রাষ্ট্রদ্রোহ কাজের সাথে জড়িত ব্যাক্তিদের সকল প্রকার কর্মকাণ্ডকে রুখে দিয়ে তাদের আটক করতে র‌্যাপির্ড এ্যাকশন ব্যাটালিয়ন সার্বক্ষণিক প্রস্তুত বলেও জানান।

তিনি এও বলেন, মাদকের বিরুদ্ধে আমাদের সার্বক্ষণিক যুদ্ধ’ এর সাথে জড়িত ব্যাক্তিরা যতোই শক্তিশালী বা ক্ষমতাধর হোকনা কেন তাদের কোন প্রকার ছাড় দেওয়া হবেনা।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.