র‌্যাবের হাতে ভারতীয় সিগারেটসহ ২ চোরাকারবারী গ্রেফতার


চাঁপাইনবাবঞ্জ প্রতিনিধি: ভারতীয় মালামাল পাচারের গোপন সংবাদে জেলার শিবগঞ্জ উপজেলার কানসাট এলাকা থেকে ভারতীয় সিগারেটসহ ২ চোরাকারবারীকে গ্রেফতার করেছে র‌্যাব ৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের সদস্যরা।
আজ বৃহস্পতিবার সকালে এই অভিযানে আটক হয়, শিবগঞ্জ উপজেলার শ্যামপুর চুড়িয়ালীপাড়ার মৃত সাজেমানের ছেলে মোঃ সাইফুদ্দিন(৪০) ও একই উপজেলার মনাকষা ইউনিয়নের শিংনগরের মৃত জিল্লুর রহমানের ছেলে মোঃ রবিউল ইসলাম @ রবু (৪০)।
র‌্যাবের এক প্রেসনোটে জানানো হয়, র‌্যাব-৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি আভিযানিক দল কোম্পানী কমান্ডার ফ্লাইট লেফটেন্যান্ট মারুফ হোসেন খান এবং স্কোয়াড কমান্ডার মোঃ ওমর আলী এর নেতৃতে ৩০ সেপ্টেম্বর সকাল ৯টার দিকে চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানার কানসাট ইউনিয়নের করিম বাজারস্থ তিন রাস্তার মোড়ে অভিযান চালায়।
এসময় ভারতীয় তৈরি ৮৮ হাজার পিস সিগারেটসহ চোরাকারবারী মোঃ সাইফুদ্দিন ও মোঃ রবিউল ইসলাম @ রবু কে হাতেনাতে গ্রেফতার করা হয়। তাদের কাছ থেকে ২টি মোবাইল সেট ও ২টি বাইসাইকেল উদ্ধার করা হয়।
চোরাকারবারীরা দীর্ঘদিন যাবৎ সিগারেটসহ বিভিন্ন ধরনের মাদক ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে। এব্যাপারে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.