র‌্যাবের অভিযানে ৩২০০পিছ ইয়াবা সহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

জামালপুর প্রতিনিধি: কুড়িগ্রাম জেলার রৌমারি উপজেলার কর্তিমারী বাজার এলাকার গতকাল রবিবার (০৪ এপ্রিল) সন্ধ্যায় অভিযান চালিয়ে ৩ হাজার ২০০টি ইয়াবাসহ দুজন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছেন র‌্যাব-১৪ জামালপুর ক্যাম্পের সদস্যরা।
মাদক ব্যবসায়ী দুজন হলেন কুড়িগ্রাম জেলার রৌমারি উপজেলার খেতারচর গ্রামের মো. রফিয়াল হকের ছেলে মো. শাহীন আলম (২৪) ও বেহুলাচর গ্রামের মো. জামাল উদ্দিনের ছেলে মো. সোহাগ (২০)।
জানা গেছে, র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার সহকারী পুলিশ সুপার এম. এম. সবুজ রানার নেতৃত্বে র‌্যাবের একটি আভিযানিক দল ৪ এপ্রিল সন্ধ্যা সাড়ে পাঁচটার দিকে অভিযান চালিয়ে কুড়িগ্রাম জেলার রৌমারি থানাধীন কর্তিমারী বাজারস্থ উত্তর পাশের জনৈক মো. ফারুক মন্ডলের ‘মা’ স মিলের পূর্ব পার্শ্বে রাস্তা থেকে দুজন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করে।
তাদের কাছ থেকে ৩ হাজার ২০০টি কথিত ইয়াবা বড়ি, তিনটি মোবাইল সেট ও ইয়াবা বিক্রয়ের নগদ ৪ হাজার ৩০০ টাকা উদ্ধার করা হয়। ইয়াবাগুলোর আনুমানিক মূল্য ৯ লাখ ৬০ হাজার টাকা।
আসামীদের বিরুদ্ধে কুড়িগ্রাম জেলার রৌমারি থানায় মামলা দায়ের করা হয়েছে। র‌্যাবের জামালপুর ক্যাম্পের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর জামালপুর প্রতিনিধি লিয়াকত হোসাইন লায়ন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.