র‌্যাবের অভিযানে বিভিন্ন ধরনের মাদক উদ্ধার \ ১২ জন আটক


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: মাদক বিরোধী অভিযানে অংশ হিসেবে বিভিন্নস্থানে অভিযান চালিয়ে বিভিন্ন ধরণের মাদকদ্রব্য উদ্ধার করেছে র‌্যাব ৫ এর সদস্যরা। এসময় ২০ বোতল ফেন্সিডিল ও ২৫০ মিঃ লিটার দেশী মদসহ ১২ জন মাদক ব্যবসায়ী ও সেবনকারীকে আটক করে র‌্যাব।
র‌্যাবের এক প্রেসনোটে জানানো হয়, র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে।
র‌্যাব জঙ্গি, সন্ত্রাসী, অস্ত্রধারী অপরাধী, মাদক ব্যবসায়ী, চোরাকারবারী, ছিনতাইকারী, চাঁদাবাজী এবং জুয়াড়ীসহ সংঘবদ্ধ অপরাধীদের বিরুদ্ধে নিয়মিত অভিযান চালিয়ে আসছে। এরই ধারাবাহিকতায়- র‌্যাব-৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্প পৃথক পৃথক ২টি অভিযানে চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানাধীন চককীর্তি এলাকা হতে ১৯ জুন ২ জন চাঁদাবাজকে গ্রেফতার করে।
একই তারিখে চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর থানাধীন চৌডালা এলাকা হতে অনৈতিক কাজে লিপ্ত ০৩ জন পতিতা এবং ০২ জন পতিতা ব্যবসা পরিচালনাকারীকে গ্রেফতার করা হয়েছে।
র‌্যাব-৫, রাজশাহীর সিপিসি-২, নাটোর ক্যাম্প পৃথক পৃথক ২টি অভিযানে নাটোর জেলার বড়াইগ্রাম হতে ১৯ জুন ৮০০ গ্রাম গাঁজাসহ ১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে এবং একই তারিখ নাটোর জেলার গুরুদাসপুর হতে জুয়া খেলার অপরাধে ৩ জন জুয়াড়ীকে গ্রেফতার করা হয়েছে।

 

র‌্যাব-৫ এর জয়পুরহাট ক্যাম্প পৃথক পৃথক ৩টি অভিযানে নওগাঁ জেলার বদলগাছী থানাধীন বদলগাছী উপজেলা পরিষদ গেটের সামনে হতে ১৯ জুন ৩৫ কেজি ৫০০ গ্রাম গাঁজাসহ ৩ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে এবং একই তারিখ জয়পুরহাট জেলার পাঁচবিবি থানাধীন দমদমা এলাকা হতে মাদক সেবন করার অপরাধে গাঁজা ও দেশী মদসহ ০৬ জন মাদক সেবনকারী ও জয়পুরহাট জেলার কালাই হতে ১ জন ৬ মাসের সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার করা হয়েছে।
এছাড়াও ০১টি মোবাইল কোর্ট পরিচালনা করে ভেজাল মিষ্টি এবং দই তৈরি, সংরক্ষণ ও বিক্রয় করার অপরাধে ৭০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। র‌্যাব-৫, রাজশাহীর সিপিএসসি কোম্পানী পৃথক পৃথক ২টি অভিযানে রাজশাহী মহানগরীর কাশিয়াডাঙ্গা থানাধীন সিটি বাইপাস মোড় হতে ১৯ জুন ৪০ কেজি গাঁজাসহ ১ জন শীর্ষ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে এবং একই তারিখ রাজশাহী মহানগরীর শাহমখদুম থানাধীন নওদাপাড়া এলাকা হতে ২০ বোতল ফেন্সিডিলসহ ১জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.