র‌্যাবের অভিযানে চাঁপাইনবাবগঞ্জে ৮৪১৭ পিস ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ী আটক


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:  গোপন সংবাদের ভিত্তিতে চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার রসুলপুর মোড় এলাকায় অভিযান চালিয়ে গতকাল বৃহস্পতিবার রাতে ৮ হাজার ৪১৭ পিস ইয়াবাসহ ২ শীর্ষ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব ৫ এর নাটোর ক্যাম্পের একটি অপারেশন দল।

আটক ২ শীর্ষ মাদক ব্যবসায়ীরা হচ্ছে, চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার চরপাঁকা বিশরশিয়া গ্রামের মোঃ আব্দুল হাকিমের ছেলে মোঃ মনিরুল ইসলাম (৩৬) ও একই গ্রামের মোঃ আফজাল হোসেনের ছেলে মোঃ রুবেল মিয়া (২০)। র‌্যাবের এক প্রেসনোটে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার রসুলপুর মোড় এলাকায় গতকাল বৃহস্পতিবার রাত ৯টার দিকে অভিযান চালায় র‌্যাব ৫ এর নাটোর ক্যাম্পের এএসপি মোঃ রাজিবুল আহসান কোম্পানী কমান্ডার (ভারপ্রাপ্ত) এর নেতৃত্বে নাটোর ক্যাম্পের একটি অপারেশন দল।

এসময় ৮ হাজার ৪১৭ পিস ইয়াবাসহ ২ শীর্ষ মাদক ব্যবসায়ী মোঃ মনিরুল ইসলাম (৩৬) ও মোঃ রুবেল মিয়া (২০)কে আটক করা হয়। এসময় মাদক চোরাচালানে ব্যবহৃত একটি মোটরসাইকেল, ২টি মোবাইল জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে উক্ত মাদক ব্যবসায়ীদ্বয় জব্দকৃত ইয়াবা ট্যাবলেট বিক্রয়ের উদ্দেশ্যে উক্ত ঘটনাস্থলে অবস্থান করছিল বলে স্বীকার করে। এব্যাপারে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেয়া হয়েছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.