র‌্যাবের অভিযানে চাঁপাইনবাবগঞ্জে বিদেশী মদসহ আটক-১


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: মাদক বিরোধী অভিযানের অংশ হিসেবে চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার কয়লাবাড়ী ট্রাক স্ট্যান্ড এলাকার চাকপাড়া থেকে ২৪ বোতল বিদেশী মদসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব ৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের সদস্যরা।

গতকাল শনিবার (৩০ নভেম্বর) দিবাগত রাত পৌনে ৮টার দিকে এই অভিযান চালানো হয়। অভিযানে আটক ব্যবসায়ী শিবগঞ্জ উপজেলার দাইপুকুরিয়া ইউনিয়নের গাজীপুর গ্রামের মো. জামাল উদ্দিনের ছেলে মো. জুয়েল (২৬)।

গতকাল শনিবার গভীর রাতে র‌্যাব ৫ এর এক প্রেসনোটে জানানো হয়, র‌্যাব-৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি অপারেশন দল সহকারী পুলিশ সুপার স্বজল কুমার সরকার এর নেতৃত্বে ৩০ নভেম্বর রাত্রী আনুমানিক ১৯৪০টায় চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানাধীন কয়লাবাড়ী ট্রাক স্ট্যান্ড থেকে চাকপাড়া এলাকার অভিযান চালিয়ে ২৪ বোতল বিদেশী মদ, মোবাইল ফোন-১টি, সিম কার্ড-২টিসহ মাদক ব্যবসায়ী মোঃ জুয়েলকে হাতেনাতে আটক করা হয়।

উদ্ধার হওয়া মদের আনুমানিক মূল্য ৪২ হাজার টাকা। মাদক ব্যবসায়ী জুয়েল দীর্ঘদিন যাবৎ বিদেশীমদসহ বিভিন্ন ধরনের মাদক ব্যবসার সাথে জড়িত। তার বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.