র‌্যাব-১৩ এর অভিযানে গাঁজাসহ ০১ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার

রংপুর প্রতিনিধি: র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। র‌্যাব নিয়মিত অস্ত্রধারী সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, মাদক ব্যবসায়ী, ছিনতাইকারী, অপহৃত ভিকটিম উদ্ধার, ডাকাতসহ নিষিদ্ধ ঘোষিত জঙ্গী সংগঠনের বিরুদ্ধে ব্যাপক অভিযান চালিয়ে আসছে।
র‌্যাবের গোয়েন্দা তথ্যমতে জানা যায় যে, একদল মাদক ব্যবসায়ী কুরিয়ার সার্ভিসের মাধ্যমে মাদকের চোরাচালান চালিয়ে যাচ্ছে।
এরই ধারাবাহিকতায় ব্যাপক গোয়েন্দা অনুসন্ধান এবং তৎপরতার মাধ্যমে র‌্যাব-১৩ ব্যাটালিয়ন সদরের একটি আভিযানিক দল গতকাল বৃহস্পতিবার (১০ মার্চ) ২০২২ খ্রিঃ সন্ধ্যায় নীলফামারী জেলার সৈয়দপুর পৌরসভার জিকরুল হক রোড সংলগ্ন এলাকায় অভিযান পরিচালনা করে ১০ কেজি ৫০০ গ্রাম গাঁজা এবং প্রায় ৫৭ কেজি চা পাতাসহ মাদক ব্যবসায়ী মোঃ হাবিব (৩২), জেলা-দিনাজপুর’কে গ্রেফতার করেন।
অভিযান পরিচালনার সময় দেখা যায় যে, মাদক ব্যবসায়ীরা সু-কৌশলে চায়ের প্যাকেটের ভিতর অভিনব কায়দায় গাঁজা পরিবহণ করে আসছিল।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে, গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী দীর্ঘদিন যাবৎ মাদক ব্যবসার সাথে তার সম্পৃক্ততার কথা স্বীকার করেছে। তার সাথে জড়িত অন্যান্য মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে গোপন অনুসন্ধান চলছে। ধৃৃত আসামীর বিরুদ্ধে নীলফামারী জেলার সৈয়দপুর থানায় র‌্যাব বাদী হয়ে একটি মাদক মামলা রুজু করেছে এবং আসামীকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর রংপুর প্রতিনিধি এস এম রাফাত হোসেন বাঁধন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.