র‍্যাবের অভিযানে হত্যা মামলার আসামী গ্রেফতার

টাঙ্গাইল প্রতিনিধি: র‍্যাব-১৪ এবং র‍্যাব-৬-এর যৌথ অভিযানে হত্যা মামলার প্রধান আসামিকে গ্রেফতার করা হয়েছে। টাঙ্গাইলের ধনবাড়ী উপজেলার জামাল হোসেন (৫৫) হত্যা মামলার আসামি মাহফুজ মন্ডল (২৮) কে নড়াইল জেলার নড়াগাতী উপজেলার নলমারা এলাকা থেকে গ্রেপ্তার করা হয়।
র‍্যাব-১৪, সিপিসি- ৩ টাঙ্গাইলের কোম্পানি কমান্ডার রফিউদ্দিন মোহাম্মদ যোবায়ের (পিপিএম) প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানান- গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব-১৪ টাঙ্গাইল ক্যাম্প এবং র‍্যাব-৬-এর একটি যৌথ আভিযনিক দল রবিবার (৭ ই মে) দুপুরবেলা নড়াইল জেলার নড়াগাতী উপজেলার নলমারা এলাকায় একটি অভিযান চালায়। এ সময় যৌথ আভিযানিক দলটি জামাল হোসেন হত্যা মামলার প্রধান আসামি মাহফুজ মন্ডলকে গ্রেপ্তার করতে সক্ষম হয়।
নিহত জামাল হোসেনের সাথে আসামিদের আগে থেকেই জমিজমা সংক্রান্ত বিরোধ ছিল। উক্ত বিরোধের জের ধরে গত ঈদুল ফিতরের দিন ঈদের নামাজ শেষে বাড়ি ফেরার পথে মাহফুজ মন্ডলসহ আরো ১০-১১ জন মিলে জামাল হোসেনের উপর হামলা চালিয়ে তাকে মারাত্মকভাবে আহত করে। পরের দিন ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় জামাল হোসেনের মৃত্যু হয়। পরে নিহতের স্ত্রী মোসাঃ মাসুদা বেগম বাদী হয়ে ধনবাড়ী থানায় একটি হত্যা মামলা দায়ের করে।
ধৃত আসামি মাহফুজ মন্ডলকে ধনবাড়ী থানায় হস্তান্তর করা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর টাঙ্গাইল প্রতিনিধি লুৎফর রহমান উজ্জল। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.