রূপপুর পারমাণবিক বিদ্যুৎ প্রকল্পের আবাসনে রাশিয়ান নারীর লাশ উদ্ধার

ক্রাইম (পাবনা) রিপোর্টার: পাবনায় নির্মাণাধীন রূপপুর পারমাণবিক বিদ্যুৎ প্রকল্পের আবাসন গ্রীনসিটিতে এক রাশিয়ান নারীর লাশ উদ্ধার করেছে ঈশ্বরদী থানার পুলিশ। বৃহস্পতিবার (৪ মে) সকাল সাড়ে ৮টার দিকে গ্রীণসিটির ১৩ নম্বর ভবনের ১৪ তলার ৬ নম্বর ফ্লাটে এ ঘটনা ঘটে।
গুলনারা রইয়াবোভা (৫০) নামক এই নারী প্রকল্পের রাশিয়ান ঠিকাদারী প্রতিষ্ঠান এতমস্ত্রয় এক্সপোর্টে কর্মরত ছিলেন। মৃত্যুর ঘটনা স্বাভাবিক মনে না হওয়ায় সিআইডির ক্রাইম সিন ইউনিট এসে আলামত সংগ্রহ এবং তদন্তে নেমেছেন।
জানা গেছে, গুলনারা রইয়াবোভা স্বামীসহ ওই ফ্লাটে বসবাস করতেন। স্বামী দিমিত্রি রাইবভ প্রকল্পের ইএসএম নামক আরেক ঠিকাদারী প্রতিষ্ঠানে কাজ করতেন। লাশ উদ্ধারের সময় স্বামী দিমিত্রি রাইবভ ফ্লাটে ছিলেন না। তিনি প্রকল্পে কাজে গিয়েছিলেন। রাশিয়ান এই নারীর মৃত্যুর ঘটনা স্বাভাবিক নয় বলে পুলিশ এবং প্রকল্প সংশ্লিষ্ঠরা মনে করছেন।
নাম প্রকাশ না করার শর্তে প্রকল্পে কর্মরত জনৈক কর্মকর্তা বিটিসি নিউজকে জানান, পুলিশ এসে ময়নাতদন্তের পর মৃত্যুর ঘটনা স্বাভাবিক নয় বলে মনে করা হচ্ছে। ওই নারীর শরীরে আঘাত ছাড়াও পোষাক ছেঁড়া ও ধস্তাধস্তির চিহ্ণ পাওয়া গেছে। যে কারণে থানা পুলিশ খবর দিয়ে সিআইডিকে নিয়ে আসে। মৃত্যুর ঘটনার প্রচারিত হওয়ার সময় তার স্বামী প্রকল্পে ছিল জানিয়ে তিনি বলেন, স্বামীকে খবর দেওয়া হলেও বিভিন্ন কারণে তার আচরণ নাকি সন্দেহজনক ছিল বলে জেনেছি।
ঈশ্বরদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার বিপ্লব কুমার গোস্বামী গ্রীণসিটিতে রাশিয়ান নারীর লাশ উদ্ধারের বিষয়টি বিটিসি নিউজকে নিশ্চিত করেছেন। মৃত্যুর ঘটনা স্বাভাবিক নয় মনে হওয়ায় সিআইডির ক্রাইম সিন ইউনিটকে খবর দেওয়া হয়। তারা এসে আলামত সংগ্রহ ও বৃহত্তর তদন্ত নেমেছেন। সুরতহাল পর মৃত্যুর প্রকৃত কারণ উদঘাটিত হবে বলে জানান তিনি।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ক্রাইম (পাবনারিপোর্টার মো: ময়নুল ইসলাম লাহিড়ী মিন্টু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.