রূপগঞ্জে ছাত্রলীগ কর্মী রাকিব হত্যা মামলার প্রধান আসামিসহ গ্রেফতার-৩

নারায়ণগঞ্জ প্রতিনিধি: নারায়নগঞ্জের রূপগঞ্জের ছাত্রলীগ কর্মী মো. রাকিব হোসেন হত্যা মামলার পলাতক প্রধান আসামি দেলোয়ারসহ তিনজনকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন র‍্যাব। শনিবার দুপুরে র‍্যাব ১১’র এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।
গ্রেফতারকৃতরা হলেন, শ্রমিক লীগের নেতা দেলোয়ার তার সহযোগি সজিব মিয়া ও মো রুবেল হোসেন। তাদের সকলের বাড়ি রূপগঞ্জ উপজেলায়।
র‍্যাব জানায়, রূপগঞ্জ থানাধীন গোলাকান্দাইল এলাকায় রাজনৈতিক আধিপত্য বিস্তার এবং পূর্ব শত্রুতার জেরে ২১ সেস্পেম্বর রাতসাগে ৮টার দিকে দেশিয় ধারালো অস্ত্র-সস্ত্র নিয়ে অতর্কিতভাবে হামলা চালিয়ে এলোপাথারি মারপিট শুরু করে নিহত রাকিবকে। এসময় আসামী দেলোয়ার তার হাতে থাকা চাইনিজ কুড়াল দিয়ে রাকিবের পিঠের উপর আঘাত করে। তার সহযোগি সঞ্জিব চাপাতি দিয়ে রাকিবের হাত দ্বিখণ্ডিত করে ফেলে। মামলার অন্য আসামীরা দেশিয় ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে রাকিবকে নৃশংসভাবে হত্যা করে। পরে নিহতের বোন আখি আক্তার বাদী হয়ে হত্যা মামলা করেন। তবে ঘটনাপরপরই হত্যাকারীরা কৌশলে আত্মগোপন করে। এ ঘটনায় নারায়ণগঞ্জে চাঞ্চল্য সৃষ্টি হয়। র‍্যাব মামলার আসামীদের গ্রেফতারে গোয়েন্দা নজরধারী শুরু করে৷
র‍্যাব-১১’র মিডিয়া কর্মকর্তা রিজওয়ান সাঈদ জানান, শুক্রবার রাতে বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে মামলার প্রধান আসামিসহ তিনজানকে গ্রেফতার করা হয়৷ প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামীরা হত্যায় জড়িত থাকার কথা স্বীকার করেছে৷ তাদেরকে থানায় হস্তান্তরের প্রক্রিয়া চলছে। পাশাপাশি হত্যাকান্ডে জড়িত অন্যান্য পলাতক আসামীদের গ্রেফতারে অভিযান চলমান রয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নারায়ণগঞ্জ প্রতিনিধি মো. আফজাল হোসেন আফজাল। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.