রুয়েটের সাথে প্রগতি লাইফ ইন্সুরেন্সের চুক্তি স্বাক্ষর

রাবি প্রতিনিধি: রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (রুয়েট) কর্মরত শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীদের গ্রুপবীমা সুবিধা দেয়ার নিমিত্তে প্রগতি লাইফ ইন্সুরেন্সের সাথে একটি চুক্তি স্বাক্ষর হয়েছে।

আজ সোমবার সকালে ভাইস চ্যান্সেলর কনফারেন্স রুমে এক অনাড়ম্বর অনুষ্ঠানে দশ বছর মেয়াদী এই চুক্তিটি স্বাক্ষরিত হয়। রুয়েটের পক্ষে ভারপ্রাপ্ত রেজিষ্ট্রার প্রফেসর ড. মো. সেলিম হোসেন এবং প্রগতি লাইফ ইন্সুরেন্সের পক্ষে ডেপুটি জেনারেল ম্যানেজার কার্তিক পান্ডে চুক্তিটি স্বাক্ষর করেন।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মো. রফিকুল ইসলাম শেখ। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন রুয়েটের বীমা কমিটির সভাপতি প্রফেসর তারিফ উদ্দীন আহমেদ ও কম্পোট্রলার মো. নাজিমউদ্দীন আহমেদ এবং প্রগতি লাইফ ইন্সুরেন্সের রাজশাহী ব্রাঞ্চ ইনচার্জ নাহিদুল ইসলাম সাগর এবং ব্রাঞ্চ ম্যানেজার এস এম মাহফুজুর রহমান মারুফ।

প্রধান অতিথির বক্তব্যে ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মো. রফিকুল ইসলাম শেখ বলেন দশ বছর মেয়াদী এই চুক্তির আওতায় রুয়েটে কর্মরত সকল শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারী গ্রুপবীমার সুবিধা ভোগ করবেন। এছাড়াও স্বাস্থ্যবীমা সংক্রান্ত একটি চুক্তি করার বিষয়টি প্রক্রিয়াধীন আছে বলে তিনি জানান।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর রাবি প্রতিনিধি মো: মুজাহিদ হোসেন।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.