রিয়াল ও ম্যান সিটির দারুণ সূচনা, চেলসির হার

বিটিসি স্পোর্টস ডেস্ক: চ্যাম্পিয়নস লিগে দারুণ সূচনা করেছে গতবারের চ্যাম্পিয়ন রিয়াল মাদ্রিদ। ‘এফ’ গ্রুপের ম্যাচে তারা ৩-০ গোলে উড়িয়ে দিয়েছে সেল্টিককে।
গ্লাসগোর সেল্টিক পার্কে অনুষ্ঠিত ম্যাচে রিয়ালের জয়ে একটি করে গোল করেন ভিনিসিউস জুনিয়র, লুকা মদ্রিচ ও ইডেন হেজার্ড।
ম্যাচের ৫৬ মিনিটে ব্রাজিলিয়ান ফরোয়ার্ড ভিনিসিউস লক্ষ্যভেদ করেন। ব্যবধান দ্বিগুণ করতে খুব বেশি সময় লাগেনি তাদের। ৬০ মিনিটে লুকা মদ্রিচ রিয়ালের পক্ষে দ্বিতীয় গোল করেন।
৭৭ মিনিটে রিয়ালের জয় নিশ্চিত করা গোলটি করেন বেলজিয়ান ফরোয়ার্ড ইডেন হ্যাজার্ড। শেষ পর্যন্ত বড় জয় নিয়ে মাঠ ছাড়ে রিয়াল।
চেলসির হার
চ্যাম্পিয়নস লিগের সাবেক চ্যাম্পিয়ন চেলসির শুরুটা ভালো হয়নি। আসরের প্রথম ম্যাচে হেরে বসে তারা। ‘ই’ গ্রুপের ম্যাচে দিনামো জাগরেবের কাছে ১-০ গোলে হেরেছে তারা।
ক্রোয়েশিয়ান চ্যাম্পিয়ন দিনামোর এই জয়ে একটি গোল করেন মিসলাভ ওরসিচ। ম্যাচের ১৩ মিনিটে গোলটি করেন তিনি।
এই গ্রুপের আরেক ম্যাচে ১-১ ড্র করেছে এসি মিলান ও সালসবুর্ক।
ম্যান সিটির জয়
চ্যাম্পিয়নস লিগে দিনের আরেক ম্যাচে সেভিয়াকে বিধ্বস্ত করেছে ম্যানচেস্টার সিটি। ‘জি’ গ্রুপের ম্যাচে ৪-০ ব্যবধানে জিতেছে তারা। হলান্ডের জোড়া গোলে এই বড় জয় পায় ম্যান সিটি। আর ফোডেন ও দিয়াস একটি করে গোল করেন।
ম্যাচের ২০ মিনিটে লক্ষ্যভেদ করেন হলান্ড।  কেভিন ডে ব্রুইনের ক্রসে হলান্ড আলতো শটে বল জালে পাঠান।
অবশ্য ব্যবধান দ্বিগুণ করতে বেশ সময় লেগেছে তাদের। ৫৮ মিনিটে ফোডেন দ্বিতীয় গোল করেন। আর ৬৭ ব্যক্তিগত দ্বিতীয় এবং দলের পক্ষে তৃতীয় গোল করেন হলান্ড। আর ইনজুরি সময়ে প্রতিপক্ষে জালে শেষবার বল পাঠন দিয়াস। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.