রিজেন্ট ও জেকেজি সম্পর্কে তথ্য দিলেন স্বাস্থ্য’র সাবেক ডিজি

ঢাকা প্রতিনিধি: স্বাস্থ্য অধিদপ্তরের সাবেক মহাপরিচালক অধ্যাপক ডা. আবুল কালাম আজাদ দুর্নীতি দমন কমিশনকে (দুদক) রিজেন্ট হাসপাতাল ও জেকেজির করোনা পরীক্ষার প্রতারণার অভিযোগের বিষয়ে তথ্য দিয়েছেন। আজ বৃহস্পতিবার (১৩ আগষ্ট) সকাল ১০টা থেকে বিকাল ৩টা ২০ মিনিট পর্যন্ত তাকে জিজ্ঞাসাবাদ করে দুদক।

দুদক কার্যালয় থেকে বের হয়ে আবুল কালাম আজাদ বলেন, ‘রিজেন্ট ও জেকেজি সম্পর্কে আমি যা জানি তা বলেছি।’ তবে স্বাস্থ্য অধিদফতরের অনিয়ম প্রসঙ্গে জানতে চাইলে কোনও উত্তর দেননি তিনি।

এর আগে গতকাল বুধবার (১২ আগষ্ট) দুদকের জিজ্ঞাসাবাদে নিজেকে সৎ দাবী করেছিলেন আবুল কালাম আজাদ। আজও নিজের দক্ষতা, যোগ্যতা ও নিষ্ঠার কথা বলেন তিনি। একই সঙ্গে কেউ অপরাধ করলে কঠোর শাস্তি দাবী করেন এবং বলেন, ‘এ বিষয়ে তদন্তে আমি সব ধরনের সহযোগিতা করবো।’

দুদকের পরিচালক শেখ মো. ফানাফিল্লাহ’র নেতৃত্বে অনুসন্ধানকারী দলের সদস্যরা তাকে জিজ্ঞাসাবাদ করছেন। একই অভিযোগে গতকাল বুধবার (১২ আগস্ট) স্বাস্থ্য অধিদফতরের সাবেক পরিচালক ডা. মো. আমিনুল হাসান, উপ-পরিচালক মো. ইউনুস আলী, ডা. মো. শফিউর রহমান ও গবেষণা কর্মকর্তা ডা. মো. দিদারুল ইসলামকে জিজ্ঞাসাবাদ করে দুদক।

নিম্নমানের মাস্ক, পিপিই ও অন্যান্য স্বাস্থ্য সরঞ্জাম কেনায় অনিয়মের অভিযোগে আবুল কালাম আজাদকে গতকাল ও আজকে জিজ্ঞাসাবাদ করা হয়।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ঢাকা প্রতিনিধি মোমাসুদ রানা খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.