রাস্তার পাশে জন্ম নেওয়া সেই পাগলীনির সন্তানের ঠাঁই হলো সরকারী বেবী হোমে

উজিরপুর প্রতিনিধি: বরিশালের উজিরপুরে রাস্তার পাশে জন্ম নেওয়া সেই পাগলীনির পুত্র সন্তানটি অবশেষে ঠাঁই হলো সরকারী বেবী হোমে। আজ মঙ্গলবার (১৪ এপ্রিল) বিকেলে বরিশাল বিভাগীয় সমাজসেবা অধিদপ্তর কর্তৃক পরিচালিত জেলার আগৈলঝারা উপজেলার গৈলা বেবী হোমে পৌছে দিয়েছেন উজিরপুর উপজেলা সমাজসেবা কর্মকর্তা ও স্বাস্থ্য কমপ্লেক্সের সেবিকারা।

গত রবিবার (১২ এপ্রিল) ঢাকা-বরিশাল মহাসড়কের উজিরপুরের সোনার বাংলা নামক স্থানে ভোরে রাস্তার পাশে পাগলীনির একটি ফুটফুটে পুত্র সন্তান জন্ম নেয়।

স্থানীয়রা তাৎক্ষনিক এর নাম রাখেন মোঃ আরস ইসলাম। এ সময় বহু লোক সন্তানটিকে দত্তক নেওয়ার জন্য ভীড় জমায়। অবশেষে প্রশাসনের হস্তক্ষেপে মা ও ছেলেকে উজিরপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

২দিন পর আজ মঙ্গলবার শিশুটিকে বেবী হোমে পাঠালে পাগলীনি সন্তানের খোঁজে রাস্তায় রাস্তায় চিৎকার করে সন্তানকে খুঁজে ফিরছে।

আগৈলঝাড়া উপজেলা সমাজসেবা কর্মকর্তা ও বেবী হোমের তত্ত্বাবধায়ক শুশান্ত বালা বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, উজিরপুরে জন্ম নেওয়া সেই পাগলীনির পুত্র সন্তানটি আমরা বেবী হোমে গ্রহণ করেছি।

এখানে মাতৃ স্নেহে লালন পালন করা হবে। তার কেহ যদি আইনগতভাবে অভিভাবক হতে চায় জেলা প্রভেশন কর্মকর্তার মাধ্যমে শিশু আদালতে আবেদন করতে হবে। তবে সন্তানের মায়েদের ব্যাপারে কোন নির্দেশনা নেই।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আঃ রহিম সরদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.