রামপাল তাপবিদ্যুৎ কেন্দ্রের মালামাল চুরি, হাতেনাতে গ্রেফতার-৩

বাগেরহাট প্রতিনিধি: বাগেরহাটের রামপাল তাপবিদ্যুৎ কেন্দ্র থেকে ইলেকট্রিক্যাল ক্যাবল চুরির সময় হাতেনাতে ৩ জনকে গ্রেফতার করা হয়েছে। আজ শুক্রবার (০২ জুলাই) সকালে তাদেরকে মামলা দিয়ে জেল হাজতে পাঠানো হয়েছে।
রামপাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শামসুদ্দিন বিটিসি নিউজকে বলেন, এর আগে গতকাল বৃহস্পতিবার (০১ জুলাই) সন্ধ্যায় তাদেরকে আটক করে সেখানকার আনসার সদস্যরা।
তারা হলেন- উপজেলার গৌরম্ভা ইউনিয়নের মিরাজুল ইসলাম (২৪), বর্নী এলাকার লতিফুর রহমান (২০) ও নাইম মুন্সী (২০)।
মামলার বিবরণে জানা যায়, উপজেলার সাপমারী-কাটাখালী এলাকায় নির্মাণাধীন কয়লাভিত্তিক তাপবিদ্যুৎ কেন্দ্র থেকে গতকাল বৃহস্পতিবার সন্ধ্যা সোয়া ৭টার দিকে ইলেকট্রিক্যাল ক্যাবল কেটে নিয়ে যাওয়ার সময় ৩ জনকে আটক করে আনসার সদস্যরা। এরপর তারা রামপাল থানা পুলিশে খবর দেয়। থানার উপ-পরিদর্শক (এসআই) সঞ্জয় পাল ঘটনাস্থলে গিয়ে চুরি হওয়া ১৬০ গজ ইলেকট্রিক্যাল তামার তারসহ ওই ৩ জনকে রাতে থানায় নিয়ে যান।
এরপর এ ঘটনায় থানায় মামলা দায়ের করেন বিদ্যুৎ কেন্দ্রের গনাত্রা হেভি লিফটারস কোম্পানীর সাইট ইনচার্জ প্রবীর কুমার। মামলা দায়েরের পর আজ শুক্রবার সকালে ওই ৩ জনকে বাগেরহাট আদালতে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন রামপাল থানার ওসি।
মামলার বাদী প্রবীর কুমার বিটিসি নিউজকে বলেন, এর আগেও কয়েকবার এখান থেকে মালামাল চুরি হয়েছে। তখন তাদের ধরা না গেলেও গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় ১ লাখ ২০ হাজার টাকা মূল্যের ১৬০ গজ ইলেকট্রিক্যাল ক্যাবল কেটে চুরি করে নিয়ে যাওয়ার সময় হাতেনাতে আটক করা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বাগেরহাট প্রতিনিধি মাসুম হাওলাদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.