রামগঞ্জে তালিকাভুক্ত সন্ত্রাসী হত্যা-ডাকাতির ১৩ মামলার আসামী অস্ত্র-গুলি’সহ গ্রেফতার

বিশেষ প্রতিনিধি: দেশ ও জাতির কল্যানার্থে বিরতিহীন অভিযানের মাধ্যমে মাদক, সন্ত্রাস, অস্ত্র ও জঙ্গিবাদ নির্মূল’সহ দেশের সার্বিক শান্তি শৃঙ্খলা বজায়ের লক্ষ্যে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন বাংলাদেশ পুলিশ বাহিনীর বিভিন্ন ইউনিট। এই ধারাবাহিকতাকে অক্ষুণ্ণ রাখতে সারা দেশের ন্যায় রাজশাহী রেঞ্জ পুলিশের বিভিন্ন ইউনিট কতৃক নওগাঁ জেলাতেও যথারীতি অভিযান চলমান রয়েছে।
এরই ধারাবাহিকতায় লক্ষ্মীপুরে একটি বিদেশি পিস্তল ও এক রাউন্ড গুলিসহ কালা মানিক নামের তালিকাভুক্ত এক সন্ত্রাসীকে গ্রেফতার করেছে পুলিশ। তার বিরুদ্ধে দেশের বিভিন্ন থানায় হত্যা-ডাকাতিসহ ১৩টি মামলা রয়েছে। আজ রোববার (২৭ ফেব্রুয়ারি) ভোরে উপজেলার কামারহাট এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।
থানা পুলিশ সুত্রে জানা যায়, মানিকের বিরুদ্ধে ঢাকার গুলশান, নারায়ণগঞ্জ, কুমিল্লা ও রামগঞ্জ থানায় হত্যা-ডাকাতিসহ ১৩ মামলা রয়েছে। সে পুলিশের তালিকাভুক্ত শীর্ষ ডাকাত। দীর্ঘদিন ধরে সে পলাতক। গতকাল শনিবার (২৬ ফেব্রুয়ারি) স্ত্রীকে করোনার টিকা দিতে সে বাড়িতে আসে। খবর পেয়ে পুলিশ তাকে নজরবন্দি করে। একপর্যায়ে রোববার ভোরে অভিযান চালিয়ে অস্ত্র-গুলিসহ তাকে গ্রেফতার করা হয়।
এ বিষয়ে রামগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ এমদাদুল হক বলেন, অধিকাংশ মামলায় মানিকের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা রয়েছে। তার সঙ্গে জড়িতদের গ্রেফতারেও অভিযান অব্যাহত রয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.