রাবি প্রক্টরের সহায়তায় সোনার চেন উদ্ধার

রাবি প্রতিনিধি: ইউনিভর্সিটি করেসপন্ডেন্ট, রাবি: রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) ফোকলোর বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী তামান্না আফ্রিন মিতুর হারানো সোনার চেইন বিশ্ববিদ্যালয়ের প্রক্টরের সহায়তায় উদ্ধার করা হয়েছে। আজ মঙ্গলবার সন্ধ্যা ৬টায় প্রক্টর দফতরে ওই শিক্ষার্থীকে ডেকে তার চেইন ফেরত দেওয়া হয়।

জানা যায়, রিক্সাযোগে হলে প্রবেশের সময় মিতু সোনার চেইন হারিয়ে ফেলেন। সেখানে থাকা দুই রিক্সা চালককে সন্দেহ হলে তাদের জিজ্ঞাসা করা হয় তারা চেইন পেয়েছে কিনা। তারা কোনো চেইন পায়নি বলে অস্বীকার করে। পরে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক লুৎফর রহমানের কাছে ওই দুই রিক্সা চালকদের বিরুদ্ধে অভিযোগ করেন মিতু। রিক্সা চালকদের প্রক্টর অফিসে আনা হলে প্রক্টর ও মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি (তদন্ত) মাহবুবের উপস্থিতিতে ওই রিক্সা চালকদের জিজ্ঞাসাবাদ করা হয়। তাদের একজন বিষয়টি স্বীকার করেন।

মতিহার থানার ওসি (তদন্ত) মাহবুব বিটিসি নিউজকে বলেন, ‘প্রক্টরের কাছে চেইন হারানোর বিষয়ে অভিযোগ করা হলে প্রক্টর আমাকে জানান। পরে রিক্সা চালকদের প্রক্টর দফতরে ডেকে এনে জিজ্ঞাসাবাদ করা হলে তাদের একজন চেইন পাওয়ার বিষয়টি স্বীকার করেন।’

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক লুৎফর রহমান বলেন, ‘চেইন হারিয়ে যাওয়ার বিষয়ে আমাকে অভিযোগ করা হলে আমি পুুলিশকে জানাই। পরে তাদের জিজ্ঞাসাদের পরে একজন স্বীকার করেন। চেইন উদ্ধার করে ওই শিক্ষার্থীকে ফিরিয়ে দেওয়া হয়েছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর রাবি প্রতিনিধি মো: মুজাহিদ হোসেন।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.