রাবি ক্যাম্পাসে ট্রাকচাপায় ছাত্র নিহত: ট্রাকে আগুন, প্রক্টরকে ধাওয়া

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী বিশ্ববিদ্যালয়ের রাবি ক্যাম্পাসে ট্রাকের চাপায় মাহবুব হাবিব হিমেল নামে এক শিক্ষার্থী নিহত হয়েছেন। এ সময় আরও দুজন আহত হয়েছেন বলে খবর পাওয়া গেছে।
আজ মঙ্গলবার (০১ ফেব্রুয়ারি) রাত ৯টার দিকে শহীদ হবিবুর রহমান হলের সামনে এ দুর্ঘটনা ঘটে।
বিশ্ববিদ্যালয়ের প্রক্টর মো. লিয়াকত আলী এ তথ্য নিশ্চিত করেন।
নিহত মাহবুব হাবিব হিমেল বিশ্ববিদ্যালয়ের গ্রাফিক্স ডিজাইন, ক্রাফট ও শিল্পকলার ইতিহাস বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী বলে জানা গেছে। তিনি রাজশাহী বিশ্ববিদ্যালয় ড্রামা অ্যাসোসিয়েশনের (রুডা) সাধারণ সম্পাদক।
প্রত্যক্ষদর্শীরা জানান, বিশ্ববিদ্যালয়ের শহীদ হবিবুর রহমান হলের সামনে মাহবুব হাবিব একটি মোটরসাইকেলে করে যাচ্ছিলেন। এ সময় বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক তাকে চাপা দেয়।  এতে মাথা পিষ্ট হয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। বিশ্ববিদ্যালয়ে নির্মাণাধীন বিজ্ঞান ভবনের নির্মাণ কাজের জন্য ওই ট্রাক পাথর পরিবহন করছিল বলে জানা গেছে। এ ঘটনায় বিক্ষুব্ধ শিক্ষার্থীরা পাঁচটি ট্রাকে আগুন ও ভাঙচুর চালিয়েছেন।
বিশ্ববিদ্যালয়ের প্রক্টর মো. লিয়াকত আলী বিটিসি নিউজকে বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে এসেছি। বিক্ষুব্ধ শিক্ষার্থীদের শান্ত করার চেষ্টা করার চেষ্টা করা হচ্ছে।
মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন তুহিন বিটিসি নিউজকে বলেন, ‘বর্তমানে আমি ঘটনাস্থলে আছি। বিক্ষুব্ধ শিক্ষার্থীদের শান্ত ও পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে আইন-শৃঙ্খলা বাহিনী কাজ করছে।’
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি মো: মাইনুর রহমান (মিন্টু) রাজশাহী।

Comments are closed, but trackbacks and pingbacks are open.