রাবির পুকুর কেটে মাটি চুরি করে নিয়ে যাওয়ার সময় ট্রাক্টর উল্টে একজন নিহত

বিশেষ প্রতিনিধি: রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) মাটি চুরি করে নিয়ে যাওয়ার সময় ট্রাক্টর উল্টে মেরাজ আলী (২৬) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন।
আজ সোমবার ভোররাতে রাবি সংলগ্ন চৌদ্দপাই এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
নিহত মেরাজ আলী নগরীর উপকণ্ঠ কিসমত কুখন্ডী এলাকার দুলাল হোসেনের ছেলে। পুলিশ তাঁর লাশ উদ্ধার করেছে। এ তথ্য নিশ্চিত করেছেন নগরীর মতিহার থানার অফিসার ইনচার্জ (ওসি) সিদ্দিকুর রহমান।
তিনি জানান, মেরাজ বিশ্ববিদ্যালয়ের পুকুর খনন প্রকল্পে গাড়ির হিসাব রাখার দায়িত্বে ছিলেন। ভোররাতে মাটি নিয়ে যাওয়ার সময় মেরাজ ট্রাক্টরেই ছিলেন। ট্রাক্টরটির চাকা রাস্তার পাশের খাদে পড়ে যায়। ফলে ট্রাক্টরটি উল্টে গেলে তার নিচে চাপা পড়েন মেরাজ। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।
ওসি জানান, ভোরে মেরাজের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়েছে। এ নিয়ে থানায় মামলা হবে। ট্রাক্টরের চালক পলাতক আছেন। তাকে আটকের চেষ্টা চলছে।
উল্লেখ্য, রাবির শহীদ শামসুজ্জোহা হলের পূর্ব পাশের প্রায় ১০ বিঘা জমিতে পুকুর খনন করা হচ্ছে। মাসুদ রানা নামে এক ঠিকাদার পুকুর খননের কাজটি করছেন। দরপত্রের শর্ত অনুযায়ী খননের পর পুকুরের পাড় বাঁধাই করে অতিরিক্ত মাটি পাশেই রাখতে হবে। কিন্তু প্রতিনিয়ত মাটি চুরি করে নিয়ে যাচ্ছেন ঠিকাদার। আর এই মাটি রাতের আধারে চোরাই কাজের তদারকি করেন সজিব নামের এক ব্যক্তি। এই মাটি নিয়ে যাওয়ার সময়ই মেরাজের মৃত্যু হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি মো. মাসুদ রানা রাব্বানী, রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.