রাবিনার কাণ্ড!

বিটিসি বিনোদন ডেস্ক: সম্প্রতি বিলাসবহুল গাড়ি ছেড়ে মুম্বই মেট্রোতে সফর করার শখ হয়েছিল রাবিনা ট্যান্ডনের। ব্যস, কর্তার ইচ্ছাই কর্ম! সোজা পৌঁছে গেলেন মেট্রো স্টেশনে। আর বলিউড অভিনেত্রীকে এত কাছ থেকে দেখার সুযোগ পেয়ে ভিড় একেবারে উপচে পড়ে। রাবিনাকে ঘিরে ধরেন ভক্তরা। পরিস্থিতি সামাল দিতে বেগ পেতে হলো কর্তব্যরত নিরাপত্তারক্ষীদেরও।
সম্প্রতি ফিল্ম ক্যারিয়ারের নতুন ইনিংস শুরু করেছেন রাবিনা ট্যান্ডন। নব্বইয়ের দশকের সুপারহিট নায়িকাকে গেল একদশক ধরে টেলিপর্দায় রিয়ালিটি শোয়ের বিচারকের আসনে দেখা যাচ্ছে। তবে দিন কয়েক আগেই ওটিটি ফ্ল্যাটফরমে ডেবিউ করে ফেলেছেন তিনি।
‘কর্মা কলিং’ ওয়েব সিরিজের সুবাদে ওয়েব ময়দানে পা রেখেছেন রাবিনা। আর সেই প্রেক্ষিতেই সম্ভবত অনুরাগীদের কাছাকাছি গিয়ে তার নতুন ইনিংস আরও উপভোগ করতে চেয়েছিলেন।
মেট্রো স্টেশনে রাবিনা ট্যান্ডন পা রাখতেই ভিড় জমে যায়। তবে তার জন্য যাতে কোনো নিত্যযাত্রী কিংবা কোনো সাধারণ মানুষের অসুবিধে না হয়, সেদিকেও কড়া নজর রেখেছিলেন তিনি।
আগে ভাগেই নিরাপত্তারক্ষীদের বলে দিয়েছিলেন যে, তারা যেন খেয়াল রাখেন যাতে কোনো যাত্রীর মেট্রো সফরে অসুবিধা না হয়। কিন্তু বলিউড নায়িকাকে এত কাছ থেকে দেখতে পেয়ে কি আর ছবি তোলার সুযোগ মিস করেন ভক্তরা! ব্যস তখনই ঘটে এলাহিকাণ্ড। ধাক্কাধাক্কি, হুড়োহুড়িতে পড়ে যায় অনেকে। তারপরই রাবিনা ট্যান্ডনকে বলতে শোনা যায়, ধীরে সুস্থে। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.