রাবিতে দামুড়হুদা উপজেলা সমিতির নবীন বরণ 

রাবি প্রতিনিধি: রাজশাহী বিশ্ববিদ্যালয়ে চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদা উপজেলা সমিতির আয়োজনে নবীন শিক্ষার্থীদের বরণ করে নেওয়া হয়েছে। গতকাল শুক্রবার বিকেলে বিশ্ববিদ্যালয়ের শহীদ ইসমাইল হোসেন সিরাজী একাডেমিক ভবনে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।
সমিতির সভাপতি এম আব্দুল আলীম বাবুর সভাপতিত্বে গণিত বিভাগের অধ্যাপক আসাবুল হক বলেন, তোমরা সবসময় ন্যায়ের পথে থাকবে। কোনো ধরণের অন্যায়ের সাথে জড়াবেনা। শরীরের দিকে খেয়াল রাখবে। আর যে কোনো ধরণের সমস্যা হলে শিক্ষকদরর সাথে শেয়ার করবে। পড়ালেখার পাশাপাশি সাংগঠনিক দক্ষতা বৃদ্ধি করতে হবে। আর আমাদের মধ্যে যেন কোনো ধরণের প্রতিহিংসা না থাকে সেদিকে খেয়াল রাখবে।
সমিতির সভাপতি এম আব্দুল আলীম বাবু বলেন, বর্তমান সময় চতুর্থ শিল্প বিপ্লবের সময় । তার জন্য নিজেকে শানিতভাবে তৈরি করতে হবে।
শুভেচ্ছা বক্তব্যে সমিতির সাধারণ সম্পাদক মুজাহিদ হোসেন বলেন,  বর্তমান প্রতিযোগিতার যুগ। তাই এ যুগে টিকে থাকতে হলে পড়ালেখার পাশাপাশি স্কিলও প্রয়োজন। তাই তোমরা পড়ালেখার পাশাপাশি  বিভিন্ন সংগঠনের সাথে যুক্ত হবে।
সায়মা আফসানা শুচির সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের রসায়ন বিভাগের অধ্যাপক রওশন আলী, মনোবিজ্ঞান বিভাগের অধ্যাপক তানজীর আহমেদ তুষার, রুয়েটের সহকারী অধ্যাপক জাহাঙ্গীর আলম, সাবেক সাধারণ সম্পাদক  দেলোয়ার হোসেন, সহ-সভাপতি শহীদ হোসেন, কমিটির সহ-সভাপতি মেহেদী হাসান রয়েলসহ প্রমুখ।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর রাবি প্রতিনিধি মো: মুজাহিদ হোসেন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.