রাত পোহালেই নাটোরের সিংড়া পৌরসভার ভোট, সকল প্রস্তুতি সম্পন্ন


নাটোর প্রতিনিধি: নাটোরের সিংড়ায় কড়া নিরাপত্তা বেষ্টনীর মধ্যে শান্তি পূর্ণভাবে ভোট গ্রহনের সকল প্রস্তুতি সম্পন্ন করেছে প্রশাসন। সিংড়া পৌরসভার ১২টি ওয়ার্ডে ১২টি কেন্দ্রে ২৩১জন পুলিশের পাশাপাশি ২ প্লাটুন বিজিবও র‌্যাব টহল দিবে। প্রতি কেন্দ্রে একজন করে ম্যাজিস্ট্রেট সার্বক্ষণিক দায়িত্ব পালন করবেন।
এছাড়া প্রতি তিনটি কেন্দ্রে র্স্টইাকিং ফোর্সের সাথে থাকবে একজন করে ম্যাজিস্ট্রেট । ইতমধ্যেই সহকারী রিটার্নিং অফিসারের কার্যালয় থেকে ভোট গ্রহণের জন্য আজ শুক্রবার জুম্মা নামাজের পর প্রিজাইডিং অফিসারের কাছে ব্যালট পেপারসহ প্রয়োজনীয় সামগ্রী হস্তান্তর করা হয়েছে। সিংড়া পৌর এলাকায় টহল দিচ্ছে আইন শৃংখলা বাহিনী। উপজেলা নির্বাচন কার্যালয় সুত্র এসব তথ্য জানান।
উপজেলা নির্বাচন অফিসার মোঃ সাইফুল আলম জানান, সিংড়া পৌর এলাকায় ঝুকির্পুণ ৪ ভোট কেন্দ্র শনাক্ত করা হয়েছে। কেন্দ্র গুলো হলো পৌর শহরের উত্তর দমদমা সরকারী প্রাথমিক বিদ্যালয,মহেশ চন্দ্রপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়,শোইল মারী সরকারী প্রাথমিক বিদ্যালয় ও নিংগইন জোড় মলি­কা দ্বিমুখী উচ্চ বিদ্যালয়।
উপজেলা নির্বাচন অফিসার মোঃ সাইফুল আলম বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, জেলা রির্টানিং অফিসারের নির্দেশনা অনুসারে আসন্ন সিংড়া পৌরসভার সুষ্ঠ অবাধ ও নিরপেক্ষ নির্বাচনের লক্ষে প্রতিটি কেন্দ্রেই একজন করে ম্যাজিষ্ট্যাট এবং প্রয়োজনীয় পুলিশ সহ আইন শৃঙ্খলা বাহিনী মোতায়েন করার প্রস্তুতি নেওয়া হয়েছে।
এছাড়া ঝুকির্পুণ ৪ কেন্দ্রে অতিরিক্ত পুলিশ সহ প্রশাসনের সর্বদা নজর দারির ব্যবস্থা করা হযেছে। আমরা আশা করি ভোট কেন্দ্রে আইন শৃঙ্খলার কোন বিঘ্ন ঘটবে না।সিংড়া পৌর সভায় মেয়র পদে আ,লীগ প্রার্থী জান্নাতুল ফেরদৌস বিএনপির তায়জুল ইসলাম মেয়র পদে প্রতিদ্বন্ধিতার পাশাপাশি ১২টি ওর্য়াডের সাধারণ কাউন্সিলর পদে ৫৭ জন
পুরুষ কাউন্সিলর এবং ৪টি সংরক্ষিত আসন থেকে ২৩জন মহিলা কাউন্সিলর পদে প্রতিদ্বন্দিতা করছেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.