রাণীশংকৈল মহিলা ডিগ্রি কলেজে নবীন বরণ 

রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল মহিলা ডিগ্রি কলেজে বৃহস্পতিবার (১৬ নভেম্বর) নবীন বরণ ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত হয়। কলেজ গভর্নিং বডির সভাপতি অধ্যাপক সইদুল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন নবাগত ইউএনও রকিবুল হাসান।
বিশেষ অতিথি ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান সোহেল রানা ও শেফালী বেগম, পৌর মেয়র মোস্তাফিজুর রহমান, আ’লীগ যুগ্ম সাধারণ সম্পাদক আহমেদ হোসেন বিপ্লব, সাংগঠনিক সম্পাদক গোলাম সারওয়ার বিপ্লব, পৌর আ’লীগ সভাপতি জাহাঙ্গীর আলম প্রমূখ।
এছাড়াও অনুষ্ঠানে বিভিন্ন রাজনৈতিক সামাজিক নেতা, শিক্ষক শিক্ষক মন্ডলী, ছাত্রী, কর্মচারি ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন- অধ্যক্ষ মহাদেব বসাক।
আরো বক্তব্য দেন- ছাত্রী সীমা আকতার ও নীলুফার ইয়াসমিন, সহ-অধ্যাপক জায়েনউদ্দিন ও সিরাজুল ইসলাম, সহ-অধ্যাপক প্রশান্ত বসাক, অধ্যাপক আনোয়ারুল ইসলাম, গভর্নিং বড়ির সদস্য নাসিরউদ্দিন প্রমুখ। সঞ্চালনা করেন সহ-অধ্যাপক জুলফিকার আলি ভুট্টো।
পরে অনুষ্ঠানে বিভিন্ন প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরষ্কার বিতরণ করা হয়। এক মনোজ্ঞ সাংস্কৃতিক আয়োজনের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধি সফিকুল ইসলাম শিল্পী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.