রাণীশংকৈল উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী হলেন শাহরীয়ার আজম মুন্না

ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁও জেলার রাণীশংকৈল উপজেলা পরিষদ নির্বাচনে রেকর্ড সংখ্যক ভোট পেয়ে বিজয়ী হয়েছেন সতন্ত্র চেয়ারম্যান প্রার্থী শাহরীয়ার আজম মুন্না।

গতকাল সোমবার (১৮ মার্চ) সন্ধ্যায় মোট ৫৯টি ভোটকেন্দ্রের সবকটি ফলাফল পাওয়ার পর প্রায় রাত সাড়ে আটটায় বেসরকারিভাবে শাহরীয়ার আজম মুন্নাকে উপজেলা পরিষদের চেয়ারম্যান ঘোষণা করা হয়।

ভোটগণনা শেষে নির্বাচনের সহকারি রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাচন কর্মকর্তা আঁখি সরকার জানান, শাহরীয়ার আজম মুন্নাকে বেসরকারিভাবে বিজয়ী ঘোষণা করেন। সতন্ত্র চেয়ারম্যান প্রার্থী শাহরীয়ার আজম মুন্না (মোটরসাইকেল) প্রাপ্ত ভোট ৫২ হাজার ৯১৫। তাঁর নিকটতম প্রতিদন্ধি প্রার্থী সইদুল হক (নৌকা) প্রতীকে পেয়েছেন ৪০ হাজার ৭৪০ ভোট।বাকী দু’জন সতন্ত্র চেয়ারম্যান প্রার্থী এনামুল হক (ঘোড়া) ৪৯০,আখতারুল ইসলাম (আনারস) ২৭১ ভোট পেয়েছে।

মহিলা ভাইস চেয়ারম্যান বিজয়ী প্রার্থী শেফালী ৩৬ হাজার ৩৩০ ভোটে নিকটতম প্রতিদন্ধি ফরিদা ইয়াসমিন ৩২ হাজার ৫০২,মাহফুজা বেগম ২৩ হাজার ২৫৯ ভোট পেয়েছেন এবং ভাইস চেয়ারম্যান সোহেল রানা বিজয়ী প্রার্থী ৪৩ হাজার ৪১১ভোটে নিকটতম প্রতিদন্ধি বাবর আলী ২১ হাজার ৮৩০,দিগেন্দ্রনাথ রায় ২১ হাজার ১৭৬ ও রুস্তম আলী ৬ হাজার ২৮৭ ভোট পেয়েছে। এ উপজেলায় মোট প্রদত্ত ভোটের সংখ্যা ছিল ৯৫ হাজার ৮১৬ টি এবং ভোটকেন্দ্র ছিল ৫৯টি।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ঠাকুরগাঁও প্রতিনিধি সফিকুল ইসলাম শিল্পী।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.