রাণীশংকৈলে সাইকেল থেকে পড়ে শ্রমিকের মৃত্যু

রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে আজ সোমবার (২৮ ডিসেম্বর) বাচোর ইউনিয়নের কুলিক ব্রিকস ভাটায় কর্মরত শ্রমিক মলিন চন্দ্র রায় ডিকা’র (৩৫) সাইকেল থেকে পড়ে মৃত্যুর খবর পাওয়া গেছে।
মলিন উপজেলার রাতোর ইউনিয়নের রাঘবপুর গ্রামের খরগো মহন চন্দ্র রায়ের ছেলে।
থানা ও স্থানীয় সুত্রমতে: কুলিক ব্রিকসের শ্রমিক মলিন ভাটায় কাজ করার সময় বুকে ব্যথা অনুভব করলে সাইকেল যোগে পাশ্ববর্তী মীরডাঙ্গী বাজারে ওষুধ কেনার জন্য রাওয়া দেয় পথিমধ্যে সাইকেল থেকে সে পড়ে যায়।
শ্রমিক মলিনকে রাস্তায় পড়ে থাকতে দেখে স্থানীয় মধুয়াবাড়ি গ্রামের লোকজন রানীশংকৈল ফায়ার সার্ভিসকে বিষয়টি জানালে। ফায়ার সার্ভিসের একদল কর্মী ঘটনাস্থলে ছুটে যায় এবং তাকে মৃত অবস্থায় পেয়ে রাণীশংকৈল থানায় খবর দেয়। থানা পুলিশ খবর পেয়ে সাথে সাথে ঘটনাস্থলে গিয়ে লাশ হেফাজতে নেন।
মলিনের পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় মৃত মলিনের মরদেহ ময়নাতদন্ত ছাড়াই শেষকৃত্য করার জন্য থানা পুলিশ তাঁর পরিবারের কাছে লাশ হস্তান্তর করেন।
রাণীশংকৈল থানার অফিসার ইনচার্জ এসএম জাহিদ ইকবাল ঘটনার সত্যতা বিটিসি নিউজ এর প্রতিবেদককে নিশ্চিত করে বলেন, সাইকেল থেকে পড়েই মলিনের মৃত্যু হয়েছে বলে ধারনা করা হচ্ছে। তাঁর পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় লাশ পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধি সফিকুল ইসলাম শিল্পী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.